Monday, April 15, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় দলিল লেখক সমিতির পক্ষ থেকে দলিল লেখক পাভেল-কে দলীয় মনোনয়ন দেয়ার...

কেন্দুয়ায় দলিল লেখক সমিতির পক্ষ থেকে দলিল লেখক পাভেল-কে দলীয় মনোনয়ন দেয়ার দাবী

হুমায়ুন কবির, কেন্দুয়া:
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নেত্রকোণা জেলার কেন্দুয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে কেন্দুয়া দলিল লেখক সমিতির কার্যালয়ে মতবিনিময় সভায় দলিল লেখক সমিতির সভাপতি গোলাম মোস্তফা ভূইয়ার সভাপতিত্বে ও দলিল লেখক সমিতির সাবেক সভাপতি ইয়াকুব আলী ভূইয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, দলিল লেখক সমিতির সাবেক সভাপতি সুলতান উদ্দিন খান, সাবেক সভাপতি ফয়েজ উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,শহিদু জামান খন্দকার,হারেছ মিয়া,আব্দুল আউয়াল খন্দকার প্রমুখ।।

এসময় সভায় বক্তারা বলেন, কেন্দুয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সাবেক দুই বারের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রোবেল খান পাভেল তিনি উপজেলার ১১নং চিরাং ইউনিয়ন থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।

তাই কেন্দুয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক,ষ্ট্যাম ভেন্ডার,দলিল লেখক সহকারীসহ সকলের পক্ষ থেকে তারা নেত্রকোণা-৩আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আধ্যাপক অপু উকিল, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া, সাধারণ সম্পাদক আসাদুল হক ভূইয়ার মাধ্যমে দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তারা জোর দাবি জানিয়েছেন, যাতে করে আসন্ন ১১নং চিরাং ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী রোবেল খান পাভেল-কে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া হয়।

এছাড়াও বক্তারা বলেন,বিগত যে কয়েকটি সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, তাতে কেন্দুয়ার সকল দলিল লিখক ষ্ট্যাম ভেন্ডার সরকারের অনুকলে কাজ করেছেন তাই তারা তাদের একজন সহকর্মী দলিল লেখক রোবেল খান পাভেল আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মাঠে কাজ করছেন এবং দল থেকে তাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়। তাহলে উক্ত ইউনিয়নে নৌকা মার্কা বিজয় সুনিশ্চিত।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments