Homeসংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় দু'পক্ষের সংঘর্ষে আহত ২

কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ২

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনা জেলার কেন্দুয়ায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছে দুইজন। আহতরা হলেন উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের হাদিছ মিয়ার ছেলে আমিনুল (৩৫) এবং মৃত সুরুজ আলীর ছেলে হবি মিয়া (৪০)।

ঘটনাটি মঙ্গলবার সকালে নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামে ঘটেছে। খবর পেয়ে কেন্দুয়া থানার পুলিশ ঘটনার স্থলে গিয়ে সংঘর্ষটি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় সুত্রে জানা যায়, জুড়াইল গ্রামের হাদিছ মিয়ার ছেলে,আমিনুল ইসলাম এবং একই গ্রামের মৃত হাছেন আলীর ছেলে, মোস্তফা গংদের মধ্যে জমি নিয়ে বিরুদ্ধ চলছিল।

পরে মঙ্গলবার সকালে আমিনুল ইসলাম তার দখলিয় জমিতে কাজ করতে গেলে মোস্তফা গংরা বাধা দিলে বিরুদ্ধ বাদে এতে আমিনুল (৩৫) হবি মিয়া (৪০) আহত হন।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নয়ন চিকিৎসার জন্য ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পেরন করেন।

এ বিষয়ে জানতে নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম সফিক জানান,কয়েকদিন আগে তাদের ওই জমির বিরুদ্ধ মিটাতে জুড়াইল গ্রামের স্থানীয় লোকজন ও এলাকার সম্মানিত ব্যক্তিদের নিয়ে আমিনুল ইসলাম ও তার ভাই নিজাম উদ্দিন গং এবং মোস্তফা গংদের উপস্থিতিতে আমরা গ্রাম্য সালিশের মাধ্যমে তাদের জমি সংক্রান্ত বিষয়টি নিয়ে আলোচনার মাধ্যমে একপর্যায়ে মিমাংসা করা হয়।

তাছাড়া তাদের উভয়ের জমির কাগজ পত্র নিয়ে আলোচনার মাধ্যমে দেখা যায়। আমিনুল ইসলাম গংরা পূর্ব থেকেই ওই জমি ভোগদখল করে আসছে। কিন্তু আজ আবার তারা ওই জমি নিয়ে সংঘর্ষ করে দুইজন আহত হয়েছে। বিষয়টি খুবই দুঃখ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ