Saturday, December 3, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় পৃথকভাবে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

কেন্দুয়ায় পৃথকভাবে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

নেত্রকোনার কেন্দুয়ায় একই দিনে পৃথক দুটি এলাকায় পুকুরের পানিতে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে ও বিকালে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের ডাউকি ও চিরাং ইউনিয়নের ছিলিমপুর এই পৃথক দুটো গ্রামে একই রকম মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। আর এ ঘটনায় এলাকাগুলোতে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ নিহদের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে সান্দিকোনা ইউনিয়নের ডাউকি গ্রামের রিপন মিয়ার দের বছরের শিশু কাওসার অন্যদের মাছ ধরা দেখতে বসে পুকুর পাড়ে। এসময় শিশুটি হঠাৎ গিয়ে পুকুরের পানিতে পড়ে যায়। পরে অন্যান্যরা দেখে শিশুটিকে দ্রুত উদ্ধার করে কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এদিকে একই দিনে বিকালে একই উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামেও ঘটে আরেকটি দুর্ঘটনা।

নানার বাড়ি বেড়াতে আসা দুই বছর বয়সী তানিশা খেলতে গিয়ে বাড়ির সামনের পুকুরের পানিতে পড়ে যায়। শিশুটির মা সহ নানীবাড়ির লোকজন দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। পরে বাড়ির লোকজন সামনের পুকুরে শিশুর হাত দেখতে পেয়ে দ্রুত শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুটিকেও মৃত ঘোষণা করেন। শিশু তানিশা পার্শ্ববর্তী মদন উপজেলার কদমশ্রী গ্রামের আব্দুস সালামের মেয়ে। সে মায়ের সাথে নানার বাড়ি বেড়াতে এসেছিলো বলে তার স্বজনরা জানায়। এদিকে এমন খবরে শিশুটির বাবার বাড়ি মদন উপজেলাতেও শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, দুটি ঘটনাই মর্মান্তিক উল্লেখ করেন। তিনি বলেন দুটোই অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। শিশুদের পরিবারের দাবীর প্রেক্ষিতে লাশ বিনা ময়না তদন্তেই হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments