Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় প্রেমের টানে দু'জন উধাও!প্রেমিকের বাড়ি ঘর ভাঙচুরের অভিযোগ

কেন্দুয়ায় প্রেমের টানে দু’জন উধাও!প্রেমিকের বাড়ি ঘর ভাঙচুরের অভিযোগ

হুমায়ুন কবির, কেন্দুয়া:
প্রেমিক রাসেল মিয়া (২২) সে প্রেমের সম্পর্ক করে পাশের বাড়ির গার্মেন্টস কর্মী (১৯) এর সাথে পরে দু’জন বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে মেয়ে পক্ষের লোকজন ছেলে পক্ষের বাড়ি ঘরে হামলা ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনটি ঘটেছে শুক্রবার নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রোয়াইবাড়ি আমতলা ইউনিয়নের সহিলাটী গ্রামে।

এ ঘটনায় উপজেলার সহিলাটী গ্রামের প্রেমিক রাসেল মিয়ার বাবা ইছব আলী বাদীয় হয়ে শুক্রবার (১১মার্চ) রাতে একই গ্রামের প্রেমিকার বাবা আবুল হাসেম কে প্রধান অসামীসহ ১৪ জনের নাম উল্লেখ করে কেন্দুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে ছেলের বাবা ইছব আলী উল্লেখ করেন, রাসেল মিয়া (২২) আমার তৃতীয় ছেলে সে বাড়ীতে তাকে এবং রাজমিস্ত্রীর কাজ করেন। গত বুধবার সকালবেলা রাসের মিয়া কাজের উদ্দেশে বাড়ী থেকে বের হয়ে যায় এবং বাড়ীতে ফিরে না আসায় আমরা রাসেল মিয়াকে খোজাখুঁজি করতে থাকি।

এমত অবস্থায় গত বৃহস্পতিবার পাশের বাড়ির মেয়ের বাবা আবুল হাসেম আমার বাড়ীতে এসে আমার ছেলে তার মেয়েকে নিয়ে পালিয়ে গেছে বলে জানায় এবং দু-একদিনের মধ্যে মেয়েকে এনে না দিলে এর পরিণতি খুবই ভয়াবহ হবে বলে হুমকী দিয়ে আমার বাড়ী থেকে চলে যায়।

এরই জের হিসাবে মেয়ের বাবা আবুল হাসেম গংরা শুক্রবার আমার বাড়ি ঘরে হামলা ভাংচুর এবং লুটপাট করেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ জানান, ঘটনা স্থালে গিয়েছিলাম, প্রেম সংক্রান্ত বিষয়,ছেলে,মেয়ে পালিয়ে গিয়েছে।

এর জের ধরে বাড়িঘরে হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। ছেলের বাবার অভিযোগের প্রেক্ষিতে দ্রুত বিচার আইনে মামলা রুজ করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments