Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যকেন্দুয়ায় মুজিব বর্ষে দ্বিতীয় পর্যায়ের ঘর উদ্ধোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং

কেন্দুয়ায় মুজিব বর্ষে দ্বিতীয় পর্যায়ের ঘর উদ্ধোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং

হুমায়ুন কবির, কেন্দুয়া:
আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নিরাপদ আবাসন নির্মাণ করা হচ্ছে।

জানা যায় ২০ জুন ভিডিও কনফারেন্সের মাধ্যমে আশ্রয়ণ-২ প্রকল্পের কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈন খন্দকার শনিবার বিকালে স্থানীয় গনমাধ্যম কর্মীদের উপস্থিতিতে প্রেস ব্রিফিং করেছেন।

প্রেস বিফ্রিংএ ইউএনও বলেন, মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে আশ্রয়ণ- ২ প্রকল্পের নতুন ঠিকানা পাচ্ছেন কেন্দুয়ার ৫৬ জন ভূমিহীন। এর মধ্যে ২০ টির নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। ৩০ টি ঘরের মাটি ভরাট ও বসানোর কাজ চলমান।
দ্বিতীয় ধাপে চার ক্যাটাগরীতে বরাদ্দকৃত ঘরের মধ্যে সাধারণ ভূমিহীন পুরুষের জন্য ৩০ টি,সাধারণ ভূমিহীন মহিলা ১৪ টি,হিজড়া জনগোষ্ঠী ৮ টি, ভিক্ষুককের জন্য ৪ টি ঘর প্রদান করা হচ্ছে।

প্রেস ব্রিফিংএ উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) খবিরুল আহসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধা,ও অন্যান্য কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments