Thursday, April 25, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদখালিয়াজুরী উপজেলাখালিয়াজুরীতে বজ্রপাতে ট্রলার থেকে নদীতে পড়ে চালক নিখোঁজ

খালিয়াজুরীতে বজ্রপাতে ট্রলার থেকে নদীতে পড়ে চালক নিখোঁজ

নেত্রকোনার খালিয়াজুরীতে বজ্রপাতের আঘাতে ছিটকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়েছেন এক ইঞ্জিন চালিত নৌকার চালক। সন্ধ্যায় নিখোঁজের পর থেকে রাত সোয়া ৯ টা পর্যন্ত চলমান অভিযান পরবর্তীতে বন্ধ রাখা হয়।
নিখোঁজ চালক হচ্ছেন, উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের রমজান মিয়ার ছেলে সুলতান মিয়া (৪২)। তিনি নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় ইঞ্জিন চালিত নৌকায় মালামাল পরিবহন করতেন।

শুক্রবার ইফতারের পুর্ব মুহুর্তে নরসিংহপুর নদীর কৃষ্ণপুর ইউনিয়নের জাহেরপুর ফেরিঘাটে বজ্রপাতে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন, খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মজিবুর রহমান।

ওসি আরো জানান, কিশোরগঞ্জের ইটনা বাজার থেকে চারজন যাত্রী ও মালামাল নিয়ে নৌকা চালিয়ে নেত্রকোনার খালিয়াজুরীর কৃষ্ণপুর বাজারে যাচ্ছিলেন। নৌকাটি জাহেরপুর ফেরিঘাটের কাছাকাছি এসে পৌঁছালে হঠাৎ প্রচন্ড শব্দে বজ্রপাত হয়। এ বজ্রপাতে নৌকার চালাক সুলতান মিয়া মুহূর্তে অচেতন হয়ে নদীর মধ্যে পড়ে পানির স্রোতে নিখোঁজ হলেও নৌকার অপর চারজন যাত্রী অক্ষত আছেন।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও থানার পুলিশ সুলতান মিয়াকে উদ্ধারে চেষ্টা চালায়। এতো রাতেও চেষ্টা চালিয়ে উদ্ধার করা সম্ভব হয়নি জানিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম মোড়ল বলেন, আবহাওয়ার অবস্থা ভাল না থাকায় উদ্ধার তৎপরতা বন্ধ রাখা হয়। আগামীকাল সকাল থেকে আবারো সুলতান মিয়াকে উদ্ধারে চেষ্টা চালানো হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments