Sunday, March 3, 2024
মূলপাতাঅন্যান্যগভীর রাতে ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষে দুজনের মৃত্যু

গভীর রাতে ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষে দুজনের মৃত্যু

পুর্বধলার শ্যামগঞ্জ থেকে জারিয়ার সিএনজি চালক আনোয়ার যাত্রী নিয়ে বাড়ির পথে ফিরছিলেন গভীর রাতে। শ্যামগঞ্জ বিরিশিরি সড়কের ভাঙ্গনকৃত এলাকায় ধানবোঝাই ট্রাকের মুখোমুখিতে প্রাণ গেল যাত্রীসহ সিএনজি চালক আানায়ারের।

সোমবার গভীর সড়কটির পুর্বধলা উপজেলার জারিয়া সড়কের আতকাপাড়া প্রেট্রোলপাম্পের সামনে এ দুর্ঘনা ঘটে।
এসময় সিএনজি চালক আনোয়ার মিয়া (২৪) ও যাত্রী মুহিত রহমান (৩৩), আশরাফুল আলম (৩৫) নামের তিনজন আহত হন। পরে আহত ব্যাক্তিদের খবরে স্বজনরা পৌঁছে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহতকে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত চালক আনোয়ার জারিয়া এলাকার মজিবুর রহমানের ছেলে ও যাত্রী মুহিত রহমান নাটেরকোনা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তারা শ্যামগঞ্জ থেকে জারিযা যাচ্ছিলেন বলে জানায় আহত আশরাফুল।
পুলিশ জানায়, গভীর রাতে পুর্বধলার শ্যামগঞ্জ থেকে দুজন যাত্রী নিয়ে জারিয়ার দিকে যাচ্ছিলো সিএনজিটি। শ্যামগঞ্জ বাজার থেকে জারিয়ার নাটেরকোনা গ্রামের যাত্রী মুহিত ও আশরাফুল উঠেন সিএনজিতে।
জারিয়া এলাকার সিএনজি চালক তাদের নিয়ে যাওয়ার পথে আতকাপাড়া এলাকায় পৌঁছতেই পুর্বধলাগামী একটি ধানবোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এ ব্যাপারে পুর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, সোজা সড়কটিতে সাধারানত ওই স্থানে এমন দুর্ঘটনা ঘটেনা।

তবে সড়কটি ভাঙ্গা থাকায় ধারণা করা হচ্ছে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি ট্রাকের মুখে গিয়ে পড়ে। তবে চালক পালিয়ে যাওয়ায় ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও নিশ্চিত করেন তিনি।

 

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments