Thursday, April 11, 2024
মূলপাতাঅন্যান্যঘাতক ট্রাক চাপায় সাংবাদিক নিহতের ঘটনায় চালকের গ্রেফতারের দাবিতে প্রেসক্লাবের প্রতিবাদ সভা

ঘাতক ট্রাক চাপায় সাংবাদিক নিহতের ঘটনায় চালকের গ্রেফতারের দাবিতে প্রেসক্লাবের প্রতিবাদ সভা

দ্রুতগতির ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দৈনিক আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি চন্দন কৃষ্ণ রায় নিহতের ঘটনায় নেত্রকোনার কলমাকান্দায় এক প্রতিবাদ সভা হয়েছে।

রবিবার (৭ মাচ) দুপুর ২টার দিকে উপজেলা প্রেসক্লাব হল রুমে ওই সংগঠনের সম্পাদক মো. ফখরুল আলম খসরু’র সঞ্চালনায় ও প্রেসক্লাব সভাপতি রাজ্জাক আহম্মেদ রাজু’র সভাপতিত্বে এ সভা হয়।

এসময় ঘাতক ট্রাক ও সিএনজি চালকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন আব্দুর রশিদ আকন্দ (মানবজমিন), জাফর উল্লাহ (ইত্তেফাক), প্রান্ত সাহা বিভাস (যুগান্তর), শেখ শামীম (সমকাল), ওবায়দুল হক পাঠান (আমাদের সময়), মো. রিপন মিয়া (আমাদের নতুন সময়), কাজল তালুকদার (ভোরের ডাক) ও রীনা হায়াৎ (দৈনিক জনতা) প্রমুখ। বক্তারা নিহত চন্দন কৃষ্ণ রায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে সাংবাদিকের নিজ উপজেলা দূর্গাপুরে হরতাল কর্মসূচী পালন করছে। সাংবাদিক চন্দনের সাথে একটি মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল কাশেমও নিহত হয়েছিলেন। পরে শনিবার রাত থেকেই স্থানীয় বিক্ষুব্ধরা সড়ক অবোরধে করে।

উল্লেখ্য, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভা শেষে বাড়ি ফেরার পথে দ্রæতগতির ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দৈনিক আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি চন্দন কৃষ্ণ রায় (৫৪) নিহত হন। শনিবার বিকাল ৫টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এসময় একই সিএনজিতে একটি মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল কাশেম থাকায় তিনিও হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন ডাক্তার মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments