Sunday, November 27, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাটানা চার বার ইউপি সদস্য নির্বাচিত হয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি

টানা চার বার ইউপি সদস্য নির্বাচিত হয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি

হুমায়ুন কবির, কেন্দুয়া:
টানা চার বার ইউপি সদস্য নির্বাচিত হয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা কান্দিউড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু হারেছ মিয়া।

চার জন প্রতিদ্বন্দ্বিকে হারিয়ে ২০০৩ সালে প্রথম বার ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে একে একে মোট ১২জন প্রতিদ্বন্দ্বিকে হারিয়ে চার বারের মত তিনি আবারও ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

ছোট বেলা থেকেই গ্রামের মানুষের পছন্দের ব্যক্তি হওয়ায় ২০০৩ সাথে প্রথম তিনি ইউপি সদস্য হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করে বিপুল ভোটে জয়যুক্ত হন।

এর পর তিনি তার ওর্য়াডে সরকারের বরাদ্দ তৃণমূল মানুষের মাঝে বিতরণ করে আলোচনায় আসেন। এর পর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি একে একে চার বার নির্বাচিত হয়ে এখন তিনি আলোচনার জন্ম দিয়েছে। সবার মুখে এখন চার বারের মত নর্বনির্বাচিত ইউপি সদস্য আবু হারেছ মিয়ার নাম।

এ বিষয়ে ইউপি সদস্যদের মসলিম উদ্দিন নামের একজন কর্মী জানান,আমি প্রথম থেকে আবু হারেছেকে সাপোট দিয়ে আসছি এখনো আছি। হারেছ মিয়া ভালো লোক গরীব মানুষে উপকার করে। বিভিন্ন সরকারি ভাতা বা ইউনিয়ন পরিষদের সকল সুযোগ সুবিধা গ্রামের মানুষের মাঝে বিনামূল্যে বিতরণ করেছেন। এতে করে গ্রামের সকল মানুষের কাছে তার গ্রহন যোগ্যতা রয়েছে। এর থেকেই হারেছ মিয়া এই বার নিয়ে টানা চার বারের মত ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

চার বারের নির্বাচিত ইউপি সদস্য আবু হারেছ মিয়া বলেন, ছোট বেলা থেকেই ন্যায়পরায়ন ও বিশ্বস্থতায় মানুষের মনে জায়গা করে নিয়েছি। এলাকার উন্নয়ন ও জনসেবায় নিজেকে আত্মনিয়োগ করে এই পর্যন্ত এসেছি। তিনি আরো বলেন, গ্রামের মানুষ আমাকে অনেক আদর করে ভালো বাসেন তাই মানুষের ভাল বাসা নিয়ে টানা চার বারের মত ইউপি সদস্য নির্বাচিত হতে পেরেছি আমি অনেক আনন্দিত খুশি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments