Tuesday, April 16, 2024
মূলপাতাঅন্যান্যদুরারোগ্য রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

দুরারোগ্য রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

সোহান আহমেদ কাকন:
নেত্রকোনায় হতদরিদ্রদের চিকিৎসায় এগিয়ে গেলেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও শিক্ষা অনুরাগী কামরুন্নেসা আশরাফ দিনা। নেত্রকোনা সদর হাসপাতালে পুরুষ ওয়ার্ডে দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন সদর উপজেলার ঠাকুরকোনা ইউনিয়নের দূর্গাশ্রম গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম।

তিনি এক সময় ঢাকায় গার্মেন্টসে কর্মরত থাকা অবস্থায় অসুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন। এরপর থেকেই ব্যয়বহুল চিকিৎসা করতে গিয়ে অনেকটাই সহায়-সম্বলহীন হয়ে স্ত্রী ও দুই সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছেন।

বর্তমানে তার বাম পা পচে নষ্ট হয়ে গিয়েছে। প্রতিদিন তার এক ব্যাগ রক্তের প্রয়োজন হয়। এমন অবস্থার খবর জানিয়ে নেত্রকোনার স্থানীয় সংসদ সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরুর পত্নী কামরুন্নেসা আশরাফ দিনাকে ফোন করেন।

খবর পেয়ে দ্রুত তার চিকিৎসার খোঁজ খবর নেন ও বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের ওয়ার্ড এ উপস্থিত হয়ে দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পিজি হাসপাতালে প্রেরণ করার সিদ্ধান্তের কথা জানান। এ ব্যাপারে প্রতিমন্ত্রী সকল ধরনের সহযোগিতা প্রধান কারবেন বলে নিশ্চিত করেন শিক্ষা অনুরাগী কামরুন্নেসা আশরাফ।
এমন অসুস্থতার মধ্যে চিকিৎসার আশ্বাস পেয়ে খুশি অসুস্থ আশরাফুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments