Friday, July 26, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদদূর্গাপুর উপজেলাদুর্গাপুরে যুবলীগ কর্মী উপর সন্ত্রাসীদের হামলা

দুর্গাপুরে যুবলীগ কর্মী উপর সন্ত্রাসীদের হামলা

নেত্রকোনায় দুর্গাপুরে নুর নবী (৪৫) নামে এক যুবলীগ কর্মী উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী বাহিনী। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এঘটনায় হাদিউল নামে আরো একজন আহত হয়েছে।

শনিবার রাতে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এই ঘটনা ঘটে। আহত নুর নবী উপজেলার বিরিশিরি ইউনিয়নের নলজোড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯ টার দিকে কাজ শেষ বাড়ি ফিরছিলেন নুর নবী। এই সময় কুল্লাগড়ার নয়াপাড়া গ্রামের আগে থাকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা নূর নবীর দুপা ও হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে তার চিৎকারে আশপাশের স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এদিকে পরিবারের সদস্যদের দাবী এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাহিনী ও চোরাকারবারী শামীম আহমেদ ওরফে শুটার শামীমের নেতৃত্বে হামলা চালিয়েছেন সন্ত্রাসীরা। মূলত তাকে হত্যার উদ্দেশ্যে অতর্কিতভাবে হামলা বলে জানেন পরিবারের সদস্যরা।

এব্যাপারে দুর্গাপুর ওসি উত্তম চন্দ দেব জানান, আহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments