Friday, March 29, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানানা আয়োজনে নেত্রকোনায় ৫০ তম জাতীয় সমবায় দিবস উদযাপন

নানা আয়োজনে নেত্রকোনায় ৫০ তম জাতীয় সমবায় দিবস উদযাপন

নানা আয়োজনের মধ্য দিয়ে নেত্রকোনায় উদযাপন হয়েছে ৫০ তম জাতীয় সমবায় দিবস। এ উপলক্ষে র‌্যালি, আলোচনাসভা, ক্যান্সার রোগীদের চিকিৎসা সহায়তা ও জেলার শ্রেষ্ঠ সমাবায়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শনিবার সকালে ১১ টায় “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই স্লোগানকে সামনে রেখে সমবায় দিবসের উদ্বোধন করেছেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।

দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের উদ্যোগে শহরের মোক্তারপাড়া পাবলিক হলের সামনে জাতীয় পতাকা উত্তোলন করে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পাবলিক হলের সামনে থেকে পৌরসভা প্রধান সড়কের মোড় পর্যন্ত গিয়ে শেষ হয়। পরে র‌্যালি শেষে পাবলিক হলের হল মিলনায়তেনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র নজরুল ইসলাম খান ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ফখরুজ্জামান জুয়েল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল আমীন।

এছাড়াও সমবায়ীদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন, দি নেত্রকোনা সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মাজহারুল ইসলাম, সদর উপজেলা সমবায় কর্মকর্তা মো. আনোয়ার হোসেনসহ অন্যরা।

পরে আলোচনা সভা শেষে ক্যান্সার আক্রান্ত রোগীদের মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে প্রতিজনে ৫০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়। চেক বিতরণ শেষে অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments