Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যনেত্রকোনার কলমাকান্দায় জমি বিরোধে প্রাণ গেল বাঁশ ব্যবসায়ীর

নেত্রকোনার কলমাকান্দায় জমি বিরোধে প্রাণ গেল বাঁশ ব্যবসায়ীর

নেত্রকোনার কলমাকান্দা উপজেলা সীমান্তে জমি বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল কাদির (৪৫) নামে এক বাঁশ ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার বিকালে তিনটার দিকে উপজেলার সীমান্ত গ্রাম খারনই ইউনিয়নের মেদিনিকান্দা নয়া নগর গ্রামে এ ঘটনা ঘটে। এ সংঘর্ষে আহত হয়েছেন আরো দুজন। আহতরা হলেন, বাবুল (৪০) ও লালচাঁন (৬৪)।

তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সো ভর্তি করা হয়েছে। নিহত আব্দুল কাদির ওই এলাকার খোরশেদ মিয়ার ছেলে। তিনি এলাকার মাতব্বর ছিলেন। বিরোধ মিটাতে গিয়ে নিহত হন তিনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিগত দিনে জমি সংক্রান্ত মামলার জের ধরে আব্দুল মতিন গংদের সাথে একই এলাকার তারা মিয়া গংদের বিরোধ ছিলো। এরই জেরে গত মঙ্গলবার একদল মারপিট করলে অপর পক্ষ বুধবার দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হলে বিরোধ মীমাংসাকারী আব্দুল কাদির নিহত হন।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি এটি এম মাহমুদুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে যাচ্ছেন। জমি নিয়ে তারা মিয়া, সিরাজ মিয়া গংদের সাথে মতিন গংদের বিরোদ ছিলো। একপক্ষ জেলও খেটেছে পুর্বের মারামারির ঘটনায়। পরে জামিন নিয়ে বেরিয়ে এসে গত মঙ্গলবার মারামারিতে লিপ্ত হন তারা। বুধবার আবার মতিন গংরা তারা মিয়াদের ওপর হামলা চালায়। টেটা দিয়ে তারা এই সংঘর্ষ বাধায়।

এতে বাঁশ ব্যবসায়ী এলাকার মাতব্বর পরিচিত আব্দুল কাদিরের বুকে টেটা লাগলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অন্য দুজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments