Thursday, February 22, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ পালিত

নেত্রকোনায় জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ পালিত

সোহান আহমেদ:
“বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা” এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোনায় পালিত হয়েছে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২। দিবসটি উপলক্ষে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নেত্রকোনা জেলা কমিটির আয়োজনে বৃহস্পতিবার সকাল ৯ টায় জেলা জজ আদালত প্রাঙ্গণে রঙিন বেলুন উড়িয়ে দিবসটির সূচনা করেন জেলা ও দায়রা জজ মোঃ শাহজাহান কবির।

পরে একটি বর্ণাঢ্য রেলি বের হয়ে পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো আদালত প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় রেলিতে জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ ইফতেখার বিন আজিজ, জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী, সিভিল সার্জন ডাক্তার মোঃ সেলিম মিঞা, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হাসানুর রহমান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম মাকসুদা খানম, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর ইফতেখার উদ্দিন তালুকদার মাসুদ, সাধারণ সম্পাদক আবুল হাসেমসহ জেলার সরকারি বিভিন্ন দপ্তর প্রধানগণ ছাড়াও নানা শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

পরে আদালত প্রাঙ্গণে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা ও দায়রা জজ মোঃ শাহজাহান কবির। আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, পুলিশ সুপার, সিভিল সার্জন, পৌর মেয়রসহ অন্যান্য অতিথিবৃন্দগণ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments