Thursday, June 13, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় দুর্নীতি প্রতিরোধে মতবিনিময়

নেত্রকোনায় দুর্নীতি প্রতিরোধে মতবিনিময়

 

গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেনি পেশার ব্যক্তিগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে নেত্রকোনায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার ইফতার পূর্ব এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক দুদকের উপ সহকারী পরিচালকের বক্তব্য শুনছেন
এতে জেলা কমিটির সভাপতি আলী আমজাদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহেদ পারভেজ। তিনি সভায় উপস্থিত সদর উপজেলায় সততা স্টোর প্রতিষ্ঠিত ছয়টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের কাছ থেকে কার্যক্রম বন্ধ থাকার বিস্তারিত শুনেন।
পরে সেই আলোকে দুদকের ময়মনসিংহ কার্যালয়ের উপ সহকারী পরিচালক আনিসুর রহমানের কাছে জানতে চান। এ বিষয়ে উর্ধ্বতন বরাবর ওঠে আসা সুপারিশ সমূহ নিয়ে আলোচনা করার বিষয়েও জেলা প্রশাসক সিদ্ধান্ত দেন।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) বিপিন চন্দ্র বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার তানিয়া তাবাসসুম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আইনুল ইসলামসহ দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও শিক্ষা কর্মকর্তাসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
সভা পরিচালনা করেন কমিটির সদস্য এডভোকেট পুরবী কুন্ড।

সবশেষ সভায় ছয়টি শিক্ষা প্রতিষ্ঠানে স্থাপিত সততা স্টোরগুলোকে পুনরায় চালু করণসহ শিক্ষকদের মাঝে এই সততার চর্চা বাড়ানোর তাগিদ তৈরির লক্ষ্যে নানা সুপারিশ তুলে ধরা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments