Wednesday, June 12, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় দ্বিতীয় স্ত্রীকে গলা কেটে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

নেত্রকোনায় দ্বিতীয় স্ত্রীকে গলা কেটে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

সোহান আহমেদ:
নেত্রকোনায় দ্বিতীয় স্ত্রীকে গলা কেটে হত্যার দায় নেত্রকোনায় মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। সোমবার দুপুরে সকল সাক্ষী প্রমাণ শেষে আসামি মোঃ মিলন মিয়ার উপস্থিতিতে যে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহজাহান কবির এ রায় দেন।

মামলার বিবরণে জানা যায়,মিলন মিয়া নরসিংদীতে টিভি ফ্রিজ এর দোকানে কর্মচারী থাকাকালীন সময়ে দ্বিতীয় স্ত্রী নাসরিনের সাথে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়। কিন্তু বিয়ের পর স্বামী মিলন মিয়া জানতে পারেন দ্বিতীয় স্ত্রী দেহ ব্যবসার সাথে জড়িত। এরপর থেকেই পারিবারিক কলহ চলে আসছিলো তাদের।

পরবর্তীতে ২০১৭ সালের ২০ আগষ্ট নেত্রকোনা পৌরশহরের হোসেনপুর ধানক্ষেত থেকে নরসিংদী জেলার শিবপুর থানার তেঁতুলিয়া গ্রামের নাসরিন আক্তারের গলাকাটা মরদেহ উদ্ধার করে নেত্রকোনা মডেল থানা পুলিশ।

পরবর্তীতে মডেল থানার পুলিশ পরিদর্শক সোলায়মান হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে মামলার তদন্ত শেষে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বৃকালিকা গ্রামের লুৎফুর রহমানের ছেলে মিলন মিয়াকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

আদালতে দেয়া জবানবন্দি ও ৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামির বিরুদ্ধে ৩০২ ধারায় আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আজ এ রায় প্রদান করেন।

এদিকে মাত্র কয়েক বছরের মধ্যেই মামলাটি চূড়ান্ত পর্যায়ে নিয়ে সঠিক বিচার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী। হত্যা মামলায় এমন রায়ে সামাজিক ভাবে হত্যাকাণ্ডের মতো অপরাধ প্রবণতা কমে আসবে বলেও মনে করেন নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালতের পিপি ইফতেখার উদ্দিন তালুকদার মাসুদ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments