Sunday, May 19, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় নিখোঁজ হওয়া স্কুল শিক্ষার্থী মিললো হিজড়া বেশে

নেত্রকোনায় নিখোঁজ হওয়া স্কুল শিক্ষার্থী মিললো হিজড়া বেশে

নেত্রকোনার দত্ত উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণি পড়ুয়া নিখোঁজ হওয়া শিক্ষার্থী মিললো হিজড়া বেশে। শুক্রবার রাতে নেত্রকোনার মডেল থানার পুলিশ মোবারক হোসেন (১৪) নামের ওই শিক্ষার্থীকে ময়মনসিংহ থেকে তৃতীয় লিঙ্গের বেশে উদ্ধার করে।

পুলিশ ও নিখোঁজ হওয়া শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা গেছে, শহরের রাজুর বাজার এলাকায় দিন মজুর বাচ্চু মিয়ার দুই সন্তান। বড় একটি মেয়েকে বিয়ে দেয়। ছেলে মোবারক হোসেন শহরের দত্ত স্কুলে ৮ ম শ্রেণিতে পড়ে। প্রতিদিনের ন্যায় স্কুলে যাওয়া আসা করলেও গত ৭ আগস্ট সে বাড়ি ফিরেনি। পরে ৮ আগস্ট তার বাবা মা নেত্রকোনা মডেল থানায় জিডি করে।

জিডির সূত্র ধরে মোবাইল কল পর্যবেক্ষণ করে পুলিশ ময়মনসিংহ এক হিজড়ার কাছে থাকার সন্ধান পায়। পরে কোতোয়ালি থানা পুলিশের সহয়তায় শুক্রবার রাতে তাকে উদ্ধার করে নেত্রকোনা থানায় নিয়ে আসে। তার পড়নে সেলোয়ার মিজ অবস্থায় নারী বেশে পাওয়া যায়। এদিকে মোবারক হোসেন জানায়, সে ট্রেনে চড়ে ময়মনসিংহে নিজ ইচ্ছায় চলে গিয়েছিলো। তার চলাফেরায় এলাকার মানুষ তুচ্ছ তাচ্ছিল্য করায় সে বাড়ি ছেড়েছে বলে জানায়।

এদিকে শিক্ষার্থীর বাবা বাচ্চু মিয়া জানান, একটা ছেলে মাত্র লেবারি করে পড়াচ্ছিলেন যাতে বাবার মতো দিন মজুর হতে না হয়। কিন্তু ছেলে এমন করবে তারা বুঝতেও পারেনি। যেদিন থেকে নিখোঁজ হলো সেদিন থানায় এসে জিডি করলে পুলিশ ছেলেকে উদ্ধার করে দেয়।

নেত্রকোনা মডেল থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক জানান, আমরা জিডির সূত্র ধরে তার মোবাইল ফোন ট্র‍্যাক করে ময়মনসিংহ এক তৃতীয় লিঙ্গের সাথে যোগাযোগের সন্ধান পাই। সেই সূত্র ধরে তাকে উদ্ধার করে নিয়ে আসি। সেও এই অবস্থায়ই ছিলো। এখন আইনি প্রক্রিয়া শেষে তার মা বাবার কাছে তাকে সোপর্দ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments