Wednesday, June 19, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনায় পাচারকালে ট্রাক ভর্তি ভারতীয় কম্বল জব্দ, আটক ৫

নেত্রকোনায় পাচারকালে ট্রাক ভর্তি ভারতীয় কম্বল জব্দ, আটক ৫

সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ পথে ভারত থেকে আনা চোরাচালানির ৪০ বস্তা কম্বল ভর্তি একটি ট্রাক জব্দ করেছে নেত্রকোনার বারহাট্টা থানার পুলিশ। চোরাচালানের সাথে জড়িত ৫ ব্যবসায়ীকে আটক করার পর তাদের বিরুদ্ধে চোরাচালান আইনে মামলা দিয়ে শুক্রবার বিকালে কোর্টে সোপর্দ করা হয়। এর আগে শুক্রবার সকালে বারহাট্টা উপজেলার দশদার সেতুর ওপর কম্বল ভর্তি ট্রাকটি জব্দ করে থানা পুলিশ। আটককৃতরা হলেন, নেত্রকোনা শহরের চকপাড়া এলাকার বাপ্পী, রোকন ও জনি। দুর্গাপুর উপজেলার আকাশ ও সোলেমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার কলমাকান্দা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতীয় কম্বল চোরাচালানের মাধ্যমে ট্রাকে করে নিয়ে এসে ময়মনসিংহের দিকে যাচ্ছিল চোরাকারবারিরা। পথে মোহনগঞ্জ- নেত্রকোনা আঞ্চলিক সড়কের বারহাট্টার দশদার এলাকায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকটি থামায়। পরে তল্লাশি চালিয়ে এতে চোরাচালানের ৪০ বস্তা কম্বল পাওয়ার পর ট্রাকটি জব্দ করার পাশাপাশি ট্রাকে থাকা পাঁচজনকে আটক করে পুলিশ।

বারহাট্টা থানার ওসি মো. লুৎফুল হক শুক্রবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন। এসময় ওসি আরও বলেন, ট্রাকে থাকা ৪০টি বস্তায় ৬৬৬টি ভারতীয় কম্বল পাওয়া গেছে। সীমান্ত দিয়ে অবৈধভাবে এগুলো আনা হয়েছে। ট্রাকসহ কম্বলগুলো জব্দ করা হয়েছে। আর এ ঘটনায় আটক পাঁচজনের বিরুদ্ধে মামলা দিয়ে বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments