Tuesday, June 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনার ডিসি পেলেন শুদ্ধাচার পুরস্কার

নেত্রকোনার ডিসি পেলেন শুদ্ধাচার পুরস্কার

জনসেবায় সততা, আন্তরিকতা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করায় নেত্রকোনার জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ পেয়েছেন জাতীয় শুদ্ধাচার পুরস্কার। বুধবার দিনব্যাপী ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আলোচনা শেষে মনোনীতি জেলা প্রশাসকের হাতে এ পুরস্কার এবং সনদ তুলে দেন বিভাগীয় কমিশনার জনাব মো. শফিকুর রেজা বিশ্বাস।

জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর “সোনার বাংলা” গড়ার প্রত্যয়ে শুদ্ধারচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে অবদানের স্বীকৃতিস্বরূপ নেত্রকোনার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে ‘জেলা প্রশাসক কার্যালয় হতে কর্মকর্তা’ ক্যাটাগরিতে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

তিনি গত বছরের জুন মাস থেকে এ জেলায় জেলা প্রশাসক হিসেবে জেলার অর্থনীতির উন্নয়ন, ভূমি অধিগ্রহণে চলে যাওয়া অতিরিক্ত বরাদ্দ উদ্ধার করে সরকারী কোষাগারে জমা রাখা, সামাজিক মূল্যবোধ উন্নয়নসহ নানান দিকে অবদান রাখায় এ পুরস্কার পেয়েছেন। তিনি অবিরাম গণশুনানি করে জেলায় ইতিমধ্যে সর্বস্তরে প্রশংসা কুড়িয়েছেন। দৃষ্টান্ত স্থাপন করেছেন মানবতায়। নিজ কার্যালয়ে এনেছেন পরিছন্নতা। কর্মকর্তা কর্মচারীদের মধ্যে সেবাদানের গতিশীলতা বাড়িয়ে সততার মাধ্যমে কর্ম স্পৃহা তৈরীর পাশাপাশি সেবা নিতে আসা মানুষের সাথে ভালো ব্যবহারে নজির স্থাপন করেছেন। ফলে নেত্রকোনাবাসীও অত্যন্ত খুশিতে আবেগে আপ্লুত হয়েছে এই পুরস্কার ও সদন অর্জনে। পুরস্কার প্রাপ্তি ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আপামর মানুষ জানাচ্ছেন অভিনন্দন।

মঙ্গলবার বিভাগীয় কার্যালয়ে পুরস্কার গ্রহণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান, শেরপুরের সাহেলা আক্তারসহ অতিরিক্ত বিভাগীয় কমিশনারবৃন্দ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments