Saturday, January 28, 2023
মূলপাতাঅন্যান্যনেত্রকোনার দুর্গাপুরে সাতদিনের ব্যবধানে করোনা লক্ষণ নিয়ে স্বামীর পরে স্ত্রীর মৃত্যু

নেত্রকোনার দুর্গাপুরে সাতদিনের ব্যবধানে করোনা লক্ষণ নিয়ে স্বামীর পরে স্ত্রীর মৃত্যু

নেত্রকোনার দুগার্পুর উপজেলা পৌরসভার বিরিশিরি এলাকায় করোনার লক্ষণ নিয়ে স্বামী মৃত্যুর সাত দিনের মধ্যেই করোনা লক্ষেণেই মারা গেলেন রোজি বিশ্বাস টুলু (৬৩)।

গত সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ময়মনসিংহ নিয়ে যায় পরিবারের লোকজন। দুদিন থাকার পর পুনরায় বৃহস্পতিবার (২৪ জুন) বাড়ি নিয়ে আসলে মধ্যরাতেই মারা যান তিনি। এর আগে গত বৃহস্পতিবার (১৭ জুন) স্বামী বিশিষ্ট চিকিৎসক, মুক্তিযোদ্ধা নোয়েল বিশ্বাস (৭৯) করোনার লক্ষণ নিয়ে মৃত্যু বরণ করেন বলে স্থানীয় সূত্রে জানা যায়। স্বামীর মৃত্যুর পর থেকেই অসুস্থ্য হয়ে পড়েছিলেন স্ত্রী রোজিও।

এদিকে নমুনা পরীক্ষায় বৃহস্পতিবার দুপুরে রোজীর পুত্র ও পুত্রবধুর শরীরে করোনা পজেটিভের লক্ষণ পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন উপজেলা সরকারি হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ তানজিরুল ইসলাম।

তিনি আরো বলেন, গত সোমবার রোজি বিশ্বাস কে অসুস্থ্য অবস্থায় দুগার্পুর হাসপাতালে নিয়ে এলে সাময়িক পরীক্ষা নিরীক্ষার পর উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান তার আত্মীয়রা।ওখানে দুইদিন চিকিৎসা শেষে বৃহস্পতিবার (২৪ জুন) বাড়িতে নিয়ে আসলে অবস্থার অবনতি হওয়ায় রাত ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

শুক্রবার সকাল থেকে এ মৃত্যু নিয়ে ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়লে প্রশাসনের পক্ষ থেকে মৃতের পুত্র ও পুত্রবধুকে হোম-কোয়ারেন্টিন দিয়ে ওই বাড়ী লক ডাউন করা হয়। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত শুক্রবার থেকে এ লক ডাউন কার্যকর করে স্থানীয় প্রশাসন।

এদিকে গত সাত দিনে উপজেলায় করোনা লক্ষণ নিয়ে চার জনের মৃত্যু হয়েছে এবং আক্রান্ত হয়েছেন প্রায় ৩০ জনের মতো।
উল্লেখ্য, গত ২০ জুন একই পরিবারের ৮জন করোনা আক্রান্ত্র হওয়ায় ঐদিন রাত থেকেই উপজেলা প্রশাসন স্বাস্থ্যবিধি ও চলাচলে গণবিজ্ঞপ্তি জারি করলেও বাজার পাড়া মহল্লায় মানুষের মাঝে নেই সচেতনতা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments