Homeসংবাদদূর্গাপুর উপজেলানেত্রকোনার দূর্গাপুরে নাতীর মৃত্যুর খবর শুনে যাওয়ার পথে অটো উল্টে নানীর মৃত্যু

নেত্রকোনার দূর্গাপুরে নাতীর মৃত্যুর খবর শুনে যাওয়ার পথে অটো উল্টে নানীর মৃত্যু

নেত্রকোনার দুর্গাপুরে নাতীর মৃত্যুর খবর শুনে যাওয়ার পথে ব্যাটারি চালিত অটোরিকশা উল্টে নানী সালেমা খাতুন (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে দুর্গাপুর-কলমাকান্দা সড়কের চন্ডিগড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সালেমা খাতুন উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত কুদ্দুস আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে নাতীর মৃত্যুর খবর শুনে দুর্গাপুর থেকে অটোরিকশাযোগে পাশ্ববর্তী কলমাকান্দার নাজিরপুরের রামপুর গ্রামের উদ্দেশ্যে রওনা হন সালেমা খাতুন।

এ সময় দুর্গাপুর-কমলাকান্দা সড়কের চন্ডিগড় এলাকায় পৌঁছতেই বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে পাশের বিলে পড়ে যায় অটোরিকশাটি।

এ ঘটনা দেখে স্থানীয়রা দ্রæত ঘটনাস্থলে ছুটে এসে সালমা খাতুন সহ অটোর ভেতরে থাকা যাত্রীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সালমা খাতুন কে মৃত ঘোষণা করেন। এমন একটি মর্মান্তিক ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, গত চার বছর ধরে দুর্গাপুর কমলাকান্দা ২৪ কিলোমিটার সড়কটি সংস্কারের নামে পুরো সড়কজুড়ে খুঁড়োখুঁড়ি করে রাখায় প্রায় সময়ই ঘটছে ছোট-বড় নানা দুর্ঘটনা। এছাড়াও সড়কের বিভিন্ন স্থানে বড় বড় খানাখন্দে বর্ষার পানি জমে পুরো রাস্তায় এখন পরিণত হয়েছে ডোবায়। এই নিয়ে একাধিকবার প্রশাসনের কাছে আবেদন এবং মানববন্ধন করেও কোনো সুফল পায়নি দুই উপজেলার লক্ষাধিক বাসিন্দা।
দ্রæত সড়কটি সংস্কার না করা হলে আরো বড় বড় দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন অটোচালক থেকে শুরু করে স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুর্গাপুর থানার ওসি শাহ নুর এ আলম জানান, আমরা ঘটনা শোনার পর পরই ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছি। মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে হস্তান্তর করা হয়েছে। তবে এখন পর্যন্ত পরিবার থেকে কোন অভিযোগ থানায় দায়ের হয়নি অভিযুক্তদের আমরা প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ