Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনার পুর্বধলায় নিজ দোকানে ডেকে ভ্যান চালককে খুন আটক এক

নেত্রকোনার পুর্বধলায় নিজ দোকানে ডেকে ভ্যান চালককে খুন আটক এক

নেত্রকোনার পুর্বধলায় ঢাকা থেকে তিনদিন আগে বাড়ি আসা ভ্যান চালক দুলাল মিয়াকে (৪৫) পূর্ব বিরোধের জেরে ডেকে এনে বাজারের মধ্যে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় প্রতিপক্ষ সোহেল মিয়ার ছেলে সোলায়মানকে (১৮) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুর্বধলা উপজেলার মঙ্গলবাড়িয়া বাজারে সোহেল মিয়ার দোকানের সামনে এই ঘটনাটি ঘটে। বাবা ছেলে মিলে ভ্যান চালককে কুপানোর সময় বাজারের মানুষ দাড়িয়ে দেখলেও পরক্ষণে মৃত্যু নিশ্চিত হলে রক্ত ধুয়ে মুছে গেলে স্থানীয়রা এগিয়ে গিয়ে দুলাল মিয়াকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সরেজমিন গিয়ে প্রত্যক্ষদর্শী রঞ্জু মিয়া, নিহতের বোন রেনু ও নিহতের স্ত্রী সহ স্বজন এলাকাবাসী পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর রাজপাড়া গ্রামের মৃত মনু শেখের ছেলে দুলাল মিয়া গ্রামের বিরোধের জন্য স্ত্রী সন্তান নিয়ে ঢাকায় থাকতেন। দিন মজুরের কাজ করতেন। গত তিনদিন আগে স্ত্রী সন্তান নিয়ে বাড়ি আসেন। এদিকে তার বড় বোন রেনু আক্তার এক টুকরো জায়গা কিনলে সেটির সড়ক নিয়ে বিরোধ বাধে প্রতিবেশি সোহেল মিয়ার সাথে। দীর্ঘদিনের

রোধের জেরে গত কয়েকদিন পূর্বে রেনুর ছেলেকে মারধর করলে বাজারে দরবার বসিয়ে মীমাংসা করে দেন স্থানীয়রা। এদিকে দুলাল মিয়া বাড়ি আসলেও তার কর্ম করার কোন কিছু না থাকায় ঋণের টাকায় বুধবার অর্ধলক্ষ টাকা দিয়ে একটি ভ্যান কিনে দেয়া হয়। এই ভ্যান নিয়ে প্রথম বৃহস্পতিবার সকালে বের হন। কিন্তু পূর্ব বিরোধের জেরে দুপুরে মঙ্গলিয়া বাজারের সামনে দিয়ে যাবার সময় ডেকে এনে সোহেল মিয়ার দোকানের সামনে দুলাল মিয়াকে কুপিয়ে জখম করে।

এ ঘটনা দেখলেও তখন বাজারের কেউ এগিয়ে আসেনি। কুপানোর পরপরই জায়গাটি পানি ঢেলে ধুয়ে পালিয়ে যান সোহেল মিয়া ও তার ছেলে সোলায়মান ও সোহান। কিছুক্ষণ পর স্থানীয়রা এসে দুলাল মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার বিশ্ব প্রিয় মজুমদার জানান, হাসপাতালে আসার আগেই দুলাল মিয়ার মৃত্যু হয়েছে। ৫টি বড় বড় এলাপাথারি বুকে পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ব্যাপারে পুলিশের ওসি হাম্মদ সাইফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে এসেছে। দুলাল মিয়া তিনদিন হয় বাড়ি আসছিলো। বুধবার তার জন্য নতুন ভ্যানটি কেনা হয়। পূর্ব বিরোধের জেরে তাকে সোহেল ও তার ছেলেরা কুপিয়েছে। হেলের ছেলেকে আটক করা হয়েছে। অন্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments