Thursday, July 11, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনার বারহাট্টায় ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জাম সহ ৬ ডাকাত আটক

নেত্রকোনার বারহাট্টায় ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জাম সহ ৬ ডাকাত আটক

নেত্রকোনার বারহাট্টায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। আটকরা সকলেই নেত্রকোনা জেলা সদরের পৌর এলাকাসহ কাইলাটি ইউনিয়নের। জেলার বারহাট্টা থেকে আটপাড়াগামী বৃকালিকা গ্রামের ব্রীজের উপর প্রস্তুতিকালে তাদেরকে সোমবার মধ্যরাতে (তিনটার দিকে) আটকের পর বারহাট্টা থানা হেফাজতে রাখা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) লুৎফর রহমান। এসময় তাদের কাছে থাকা ডাকাতির সরঞ্জাম ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।

আটকরা হলেন, সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ছোট কাইলাটি গ্রামের দুলু মিয়ার ছেলে মো. ফারুক হোসেন (৩০), কাইলাটি গ্রামের গোলাম মোস্তফার ছেলে আশরাফুল জামান রাব্বি (২৩), নেত্রকোনা পৌর শহরের কুড়পাড় এলাকার মো. লিটন মিয়ার ছেলে নাজমুল হোসেন ইমন ওরফে বাবু (১৮), সদর উপজেলার ছোট কাইলাটি গ্রামের আ. হেকিমের ছেলে মো. ফুল মিয়া (৪০), মৃত জাহির উল্লাহ’র ছেলে মো. সুমন মিয়া (৩৮) ও মৃত আমজাদ আলীর ছেলে মো. আহম্মদ আলী (৩৪)।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফর রহমান আরও জানান, জেলার বারহাট্টা থেকে আটপাড়াগামী বৃকালিকা গ্রামের ব্রীজের উপর প্রস্তুতির সময় গোপন সংবাদের খবরে বারহাট্টা থানার পুলিশের একটি চৌকস দল অভিযান পরিচালনা করে। ঘটনাস্থলে গিয়ে এদেরকে হাতেনাতে আটক করে।

এসময় আটককৃতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত প্লাস্টিকের তৈরি একটি খেলনা পিস্তল, দেশীয় ধারালো অস্ত্র, কসটেপ, টুকরা করার লাইলনের দড়ি, নেট এবং নগদ ২ হাজার ৭৪০ টাকা উদ্ধার করা হয়। সেইসাথে ডাকাতি কার্যে ব্যবহৃত একটি সিএনজি ও তাদের ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন আটক করে জব্দ করা হয়েছে। আটককৃত ৬ ডাকাতসহ উদ্ধারকৃত মালামাল বারহাট্টা থানা পুলিশের হেফাজতে রয়েছে। পরবর্তী আইননানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments