Sunday, May 19, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদবারহাট্টা উপজেলানেত্রকোনার বারহাট্টায় অগ্নিকান্ডে ধানের ও পাটের গুদাম পুড়ে ছাই

নেত্রকোনার বারহাট্টায় অগ্নিকান্ডে ধানের ও পাটের গুদাম পুড়ে ছাই

নেত্রকোনার বারহাট্টায় অগ্নিকান্ডের ঘটনায় ধান চালসহ পাটের গুদাম পুড়ে ছাই হয়ে গেছে। উপজেলার গোপালপুর বাজারে বুধবার সকালে এই অগ্নিকান্ড ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে ধান-চাল ও পাটের গুদামসহ পাশের একটি চায়ের দোকানও পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুনে ছয়টি ধান-চাল ও পাটের গোদাম এবং একটি চায়ের দোকান পুড়ে গেছে। এসব গুদামে ধান ও পাট ভর্তি ছিল। গুদামে রাতে কেউ থাকে না। সকাল নয়টার দিকে আগুণ লাগা দেখে স্থানীয়রা এগিয়ে আসে। বিদ্যুতের শর্ট-সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, হাবিবুর আহম্মেদ দিলু, মো. সবুজ মিয়া, রাশেদুল হাসান ইবনে, বজলুর রহমান ও জাকির আলম মানিকের গুদাম ভর্তী ধান ও পাট ছিল। সব পুড়ে গেছে। হাবিবুর আহমেদের ১০ লক্ষ ও বজলুর রহমানের ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। ব্যবসায়ীরা সবাই ভাড়াটে। ঘর মালিকরাও ক্ষতিগ্রস্থ হয়েছেন। সব মিলিয়ে ক্ষয়-ক্ষতির পরিমাণ ৪৫ লক্ষ টাকা হতে পারে।

বারহাট্টা ফায়ার স্টেশনের ইনচার্জ মোফাজ্জল হোসেন ভূইয়া অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষয়-ক্ষতি নির্ধারণের কাজ চলছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments