Friday, June 14, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমদন উপজেলানেত্রকোনার মদনে ছাত্রলীগের নেতার বিরুদ্ধে কিশোরী অপহরণ মামলা

নেত্রকোনার মদনে ছাত্রলীগের নেতার বিরুদ্ধে কিশোরী অপহরণ মামলা

নেত্রকোনার মদনে ছাত্রলীগের নেতার বিরুদ্ধে কিশোরী (১৬) অপহরণের ঘটনায় মামলা হয়েছে। কিশোরীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মদন থানায় ছাত্রলীগের নেতা মোজাম্মেল হক সোহাগের (২৫) বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন।

মোজাম্মেল হক সোহাগ উপজেলার আরগিলা গ্রামের আব্দুল হাই এর ছেলে ও মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি।

মদন থানার পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী ওই কিশোরী।দীর্ঘদিন ধরে পৌর সদরে মাস্টার পাড়া নামক স্থানে ভাড়া বাসায় বসবাস করে আসছিলো ওই কিশোরী।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, গত সোমবার(৩০ আগষ্ট) সন্ধ্যায় কিশোরীকে বাসা থেকে অপহরণ করে নিয়ে যায় মোজাম্মেল হক সোহাগ।

ঘটনার পর থেকে কিশোরীর কোন সন্ধ্যান না পেয়ে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে কিশোরীর বাবা মোজাম্মেল হক সোহাগসহ আরো ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ ব্যাপারে মোজাম্মেল হক সোহাগের বাবা আব্দুল হাই কোনো কথা বলতে রাজি হননি।তবে স্থানীয় আরেকটি সূত্র জানিয়েছে পরিবার থেকে মেনে নেবে না বিধায় ছেলে মেয়ে প্রেম করে পালিয়ে গেছে।

এ ব্যাপারে নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন স্থানীয় সাংবাদিকদের জানান, অভিযোগের সত্যতা থাকলে মোজাম্মেল হক সোহাগের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলম জানান, কিশোরীকে অপরহণের ঘটনায় মোজাম্মেল হক সোহাগের নামে মামলা হয়েছে। কিশোরীকে উদ্ধারসহ আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments