Sunday, November 27, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় কমিউনিটি পুলিশিং ডে ২০২১ পালিত

নেত্রকোনায় কমিউনিটি পুলিশিং ডে ২০২১ পালিত

সোহান আহমেদ:
মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা ও সম্প্রীতি” এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোনায় কমিউনিটি পুলিশিং ডে ২০২১ পালিত হয়েছে। জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং কার্যকরী কমিটির আয়োজনে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১ টায় মোক্তারপাড়া পাবলিক হলের সামনে থেকে পৌর শহরে একটি বর্ণাঢ্য রেলি বের হয়। এসময় রেলিতে নেতৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি।

এতে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েলসহ কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

রেলি শেষে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। পরে মোক্তারপাড়া পাবলিক হল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল।

এ সময় বক্তব্য রাখেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবুর রহমান খান শেফালী, জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, জেলা কমিউনিটি পুলিশিং কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ আরো অনেকেই।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments