Sunday, May 19, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় করোনা রোগী ভর্তি রয়েছেন জেলা আধুনিক সদর হাসপাতালে

নেত্রকোনায় করোনা রোগী ভর্তি রয়েছেন জেলা আধুনিক সদর হাসপাতালে

নেত্রকোনায় করোনা আক্রান্ত হয়ে তিনজন রোগী ভর্তি রয়েছেন জেলা আধুনিক সদর হাসপাতালে। আরো পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত ২৪ ঘন্টায় জেলা থেকে ময়মনসিংহ ল্যাবে ৮৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। প্রাপ্ত ৮৬ টির মধ্যে শনাক্তকৃত ০৪ জন।

পিসি আর ল্যাব না থাকায় জেলায় Gene-Xpert মেশিনে Covid-19 Test টেষ্ট করা হয়েছে ০৮ জনের। এর মধ্যে শনাক্তকৃত নাই। এই মেশিনে দিনে ৮ টির বেশি নমুনা পরীক্ষা করা যায় না।

জেলায় COVID-19 Rapid Antigen Test টেষ্ট করা হয়েছে ১৯ জনের এর মধ্যে শনাক্তকৃত ০৩ জন। গত ২৪ ঘন্টায় মোট শনাক্তকৃত ০৭ জন। শনাক্তকৃতদের ০১ জন পুরুষ ও ০৬ জন নারী। মোহনগঞ্জ উপজেলার বিরাম্পুরে -১ জন, কলমাকান্দা উপজেলার পাবই ও পাঁচগাও গ্রামে – ০২ জন, বারহাট্টা উপজেলার আলোকদিয়া – ০১ জন এবং সদর উপজেলায় – ০৩ জন। গত দুই দিনে জেলা থেকে প্রেরিত নমুনার সংখ্যা- ৮৬+২৭= ১১৩ টি। (ময়মনসিংহ মেডিকেল কলেজে স্যাম্পল দিয়েছেন-২৭ জন) আজ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনার সংখ্যা ১৭৩০৮ টি।

আজ পর্যন্ত ১৬৯৭৫ টির রির্পোট পাওয়া গেছে। জেলায় শনাক্তকৃত সর্বমোট ১২৩১জন। (৭.২৫%) আজ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০৬৬ জন। (৮৬.৬০%) আজ পর্যন্ত মৃত্যু- ২২ জন। মৃত্যু হার( ১.৭৯%)।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments