Saturday, January 28, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় করোনা সংক্রমণ ঠেকাতে প্রশাসনের উদ্যোগ

নেত্রকোনায় করোনা সংক্রমণ ঠেকাতে প্রশাসনের উদ্যোগ

করোনায় প্রতিদিন নেত্রকোনা জেলায় মৃত্যু ঘটেই যাচ্ছে। সরকারি হিসেব অনুযায়ী দু এক জন করে কিশোর থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ মারা যাচ্ছে।পাশাপাশি শতকের ঘরেই থাকছেনমুনা শনাক্ত। কখনো কখনো শতাধিক শনাক্ত পাওয়া যাচ্ছে। যেগুলোর বেশির ভাগ নেত্রকোনা সদরে।

আর এই করোনার সংক্রমণ ঠেকাতে জেলা প্রশাসকের বিভিন্ন উদ্যোগ রয়েছে অব্যাহত। এরই ধারাবাহিকতায় জেলা সদরের পৌর সভার নয়টি ওয়ার্ডে সংক্রমণ ঠেকাতে মাস্কের আওতায় আনার কার্যক্রম নিয়েছে। আজ মঙ্গলবার নয়টি ওয়ার্ডের কাউন্সিলরদের হাতে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন জেলা প্রশাসক কাজি মো আবদুর রহমান।

শহরের মোক্তারপাড়া ব্রীজ সংলগ্ন করোনা প্রতিরোধে সচেতনতা স্থায়ী মঞ্চে এই কার্যক্রম উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক (ডিডি এলজি) মো. জিয়া আহমেদ সুমন, পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ, (রাজস্ব) মো. মনির হোসেন, পৌর মেয়র নজরুল ইসলাম খান, প্যানেল মেয়র এস এম মহসীন আলম, সিনিয়র সাংবাদিক শ্যামলেন্দু পাল সহ আরো অনেকেই। উল্লেখ্য, এ পর্যন্ত জেলায় মৃত্যু ৮৮।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments