Tuesday, June 18, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় কর্মহীন দিনমজুরেরা পেলো প্রধানমন্ত্রীর উপহার

নেত্রকোনায় কর্মহীন দিনমজুরেরা পেলো প্রধানমন্ত্রীর উপহার

নেত্রকোনায় লকডাউন পরিস্থিতে কর্মহীন দুই শতাধিক দিনমজুর শ্রমিক পেলো প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা।
তারা লক ডাউনে কাজ না পেয়ে মানবেতর জীবন যাপন করছিলো গত সাতদিন ধরেই। আগামী আরো সাতদিন তাদের কাজহীন কাটাতে হবে। যে কারনে খোঁজ নিয়ে শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরন করেছেন জেলা প্রশাসক।

আজ বৃহস্পতিবার সকালে জেলা শহরের তেরী বাজার মোড়ে আসা এ সমস্থ দিনমজুদের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে চাল, ডাল, তেল ও আটা বিতরন করা হয়। তাদের হাতে এ সকল খাদ্য সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক কাজি মো আবদুর রহমান। করোনার এই সঙ্কটে গত সাত দনি ধরেই কাজকর্ম বন্ধ থাকায় প্রধানমন্ত্রীর দেয়া উপহার হাতে পেয়ে খুশি দিনমজুররা। তিন চারদিন অন্তত ঘরে বসে দুটো ডাল ভাত খেতে পারার নিশ্চয়তা মিলেছে।

এ সময় খাদ্য উপহার বিতরনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুনসহ জেলা প্রশাসনে উর্ধত্বন কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এতে সার্বিক সহযোগিতা করে স্বেচ্ছাসেবীরা।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান বলন, যারা দিন এনে দিন খান, তারা খুবই কষ্ট করছেন। তাই লক ডাউন চলাকালে যাতে তারা খাদ্যে কষ্ট না পান সেজন্য ১০ কেজি চালসহ, ডাল, আলু ও নিত্য প্রয়োজনীয় জিনিস দিচ্ছি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments