Tuesday, June 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলানেত্রকোনায় কেন্দুয়ায় লরি-অটোরিকশা সংঘর্ষে নিহত এক জন আহত ৪

নেত্রকোনায় কেন্দুয়ায় লরি-অটোরিকশা সংঘর্ষে নিহত এক জন আহত ৪

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনার কেন্দুয়া আঠারো বাড়ি সড়কের কমলপুর নামক স্থানে অটোরিকশা ও কৃষি কাজে ব্যবহৃত লড়ির মুখোমুখি সংঘর্ষে সোহরাফ (১৭) নামের চালক নিহত হয়েছে। আহত রয়েছেন আরো চারজন। নিহত অটোরিকশা চালক ছিলিমপুর গ্রামের ছদ্দু মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,শুক্রবার বিকালের দিকে উপজেলার ছিলিমপুর গ্রাম থেকে একটি অটোরিকশায় যাত্রী নিয়ে কেন্দুয়া পৌর শহরের দিকে আসছিলো। এসময় কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের কমলপুর এলাকায় পৌছঁতেই বিপরী দিক থেকে কৃষি কাজে ব্যবহৃত ট্রাক্টর লড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে চালকসহ যাত্রী মিলিয়ে মোট ৫ জনই আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আদমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহতদের মধ্যে তিনজনকে ময়মনসিংহ পাঠালে পথিমধ্যে মারা যায় অটোরিকশা চালক।

অন্যান্য আহতরা হলেন, হাছনা আক্তার (৩০), রয়েল মিয়া (২৬), আল্লাদ মিয়া (৩০) ও রিনা আক্তার (২২)। তাদের প্রত্যেকের বাড়িই উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর সহ বিভিন্ন গ্রামে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি কাজি শাহনেওয়াজ সত্যতা নিশ্চিত করে বলেন, একজন মারা গেছে। লরি টি ইট ভাটার ছিলো। এক্সিডেন্ট করেই লরির চালক পালিয়ে গেছে। তবে গাড়িটি আটক করেছি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments