Tuesday, April 16, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় তিনটি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ গ্রেফতার দুই

নেত্রকোনায় তিনটি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ গ্রেফতার দুই

নেত্রকোনায় মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। চুরির সাথে জড়িত গ্রেফতার দুজনকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে মডেল থানার ওসি তদন্ত সোহেল রানা জানান, মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে সাতপাই বড় রেল স্টেশন এলাকা থেকে একটি হিরো স্পিন্ডার মোটরসাইকেল চুরির অভিযোগ পাই। পরে শহরে জেলা পুলিশের উদ্যোগে লাগানো সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে দুপুরে সাতপাই এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, গত ২২ আগস্ট মোক্তারপাড়া এলাকা হতে ১টি সুজুকি মোটর সাইকেল চুরি হয়। চুরির ঘটনায় মডেল থানায় একটি মামলা রুজু হয়। মামলা নং- ৫৫(৮)২১এর উপর ভিত্তি করে অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত থাকায় আসামী মো. মারুফ আহম্মেদ (২১) কে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পৌরসভাধীন সড়ক ও জনপথের ভিতর থেকে উল্লিখিত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামী মারুফকে পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদকালে তার দেয়া তথ্যের ভিত্তিতে আবু আব্বাস কলেজের সামনে থেকে মোটর সাইকেল চোর হৃদয় হাসান হাবিব (১৯) কে গ্রেফতার করা হয়।

এরপর হাবিবের দেওয়া তথ্যের ভিত্তিতে ময়মনসিংহের গফরগাঁও এলাকা থেকে অপর হিরো গ্লামার ১২৫ সিসি মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। মোটর সাইকেল চুরির ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে সাধারণ মানুষের তথ্যের ভিত্তিতে চুরি সহ সকল অপরাধ নির্মুলে এসবের সাথে জড়িতদের গ্রেফতার করা হচ্ছে।
এর আগেও চুরি হওয়া স্বর্ণালংকারসহ নারী পুরুষ দুই চোরকে আটক করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments