Friday, March 29, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় নতুন শনাক্ত ৫০ মৃত্যু ৩

নেত্রকোনায় নতুন শনাক্ত ৫০ মৃত্যু ৩

নেত্রকোনায় গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত হয়েছে ৫০ জন। ২৭ জন পুরুষ ২৩ জন নারী। নতুন মৃত্যু হয়েছে ৩ জনের। এ নিয়ে মৃতের সংখ্যা ৫৫ জনে। স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ময়মনসিংহ ল্যাবে ৭৯ টি নমুনা পরীক্ষার মধ্যে ৩ জন শনাক্ত।

এ ছাড়া জেলায় Gene-Xpert Covid-19 Test টেষ্ট করা হয়নি। জেলায় COVID-19 Rapid Antigen Test টেষ্ট করা হয়েছে ১১২ জনের। তাদের মধ্যে শনাক্তকৃত ৪৭ জন। মোট শনাক্তদের জেলা সদরে ২৪ জন।নাগড়া ৫, সাতপাই ৩, মোক্তারপাড়া ২, জয়নগর ৩, সহিলপুর ২, কুরপাড়, মদনপুর, কাটলী, মালনী, খায়েরবাংলা, চকপাড়া, , অজহররোড, বাশাটি ও সাকুয়া একজন করে।

এছাড়া কেন্দুয়ায় ৩ জন, মোহনগঞ্জে ১০ জন, পুর্বধলায় ৭ জন, বারহাট্টায় ৩ জন, আটপাড়ায় ১ জন, মদনে ১ জন ও খালিয়াজুরীতে ১ জন শনাক্ত। এ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ২২২৪০ টি।
রিপোর্ট এসেছে ২১৮৫০ টির। জেলায় শনাক্তকৃত সর্বমোট ২৬৪৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪৪৯ জন।

অন্যদিকে সদর উপজেলার পৌরএলাকা দক্ষিন সাতপাই নিবাসী ৭৯ বছর বয়সের নারী ও পুর্বধলা উপজেলার হিরনপুর নিবাসী আরেক ৭৫ বছর বয়সের নারী জেলা হাসপাতালে মুত্যুবরন করেন। এছাড়াও কেন্দুয়া উপজেলার আমতলা, রোয়াইল বাড়ী নিবাসী ৮০ বছর বয়সের একজন পুরুষ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মুত্যুবরন করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments