Saturday, December 3, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদদূর্গাপুর উপজেলানেত্রকোনায় পরাজিত প্রার্থীর মৃত্যু

নেত্রকোনায় পরাজিত প্রার্থীর মৃত্যু

নেত্রকোনার দুর্গাপুরের ইউপি নির্বাচনে পরাজিত হয়ে বাকলজোড়া ইউপি চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান স্ট্রোক করে মারা গেছেন। তিনি আনারস প্রতীক নিয়ে গতকাল চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
হাবিবুর রহমান (৩৫) বাকলজোরা ইউনিয়নের শ্রীরামখিলা গ্রামের মৃত চান্দ আলীর ছেলে। তিনি উপজেলা যুবলীগের নেতা ছিলেন।

স্বজনরা জানায়, সোমবার সকাল থেকে তিনি বুকে ব্যাথা জনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। পরে বেলা সাড়ে এগারোটার পর বুকের ব্যথা বেশি বেড়ে গেলে স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তানজিরুল ইসলাম রায়হান তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, বাকলজোড়া ইউনিয়নে তিনজন চেয়ারম্যান প্রার্থীর বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছিলেন ৩ হাজার ৩০০টি। আরেক স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলী তালুকদার মটরসাইকেল প্রতীক নিয়ে ৫ হাজার ৯৫১ টি। তার নিকটতম আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সফিকুল ইসলাম সফিক নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছিলেন ৫ হাজার ৫৬৬ টি।

মোট ১৮৫ ভোট বেশি পেয়ে এই চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলী তালুকদার। আর তৃতীয় স্থানে অবস্থান করেছেন স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান। বাকলজোড়া ইউনিয়নের মোট ভোটার ২২ হাজার ১১৬ ভোটের বিপরীতে ভোট পড়েছে ১৫ হাজার হাজার ৩৯৩ টি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments