Tuesday, June 18, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন

নেত্রকোনায় পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন

বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে নেত্রকোনা জেলা পুলিশ।

আজ রবিবার বিকালে সদরের নেত্রকোনা মডেল থানার উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আনন্দ আয়োজনে আলোচনা সভা, কেককাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী। আলোচনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজি মো. আবদূর রহমান, ইন সার্ভিস পুলিশ সুপার জান্নাত আফরোজ,

পৌর মেয়র মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা জেলা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল আমীন, সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুর রহিম, সাবেক প্রধান শিক্ষক সমাজ সেবক মো. ছায়েদুর রহমান ও মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম।

পরে মডেল থানার মাঠে প্রামাণ্য চিত্র প্রদর্শনী হয়। শেষে অতিথিরা কেক কাটেন এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এর আগে সকালে মোক্তারপাড়া মাঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দিবসের সূচনা করা হয়।

বাংলাদেশের স্বাধীনতার গুরুত্বপূর্ণ দলিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর “মেমরি অব দ্য ওয়ার্ল্ড রেজিস্টার এ অন্তর্ভূক্তির মাধ্যমে “বিশ্বপ্রামাণ্য ঐতিহ্য” হিসেবে স্বীকৃতি লাভ করায় নেত্রকোনায় পুলিশের উদ্যোগে এই আনন্দ আয়োজন করা হয়েছে বলে জানান আয়োজকরা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments