Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় বঙ্গবন্ধুর শতজন্ম বার্ষিকী পালন করেছে প্রতিবন্ধী শিক্ষার্থীরা

নেত্রকোনায় বঙ্গবন্ধুর শতজন্ম বার্ষিকী পালন করেছে প্রতিবন্ধী শিক্ষার্থীরা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও জাতীয় শিশু দিবস পালনে পিছিয়ে নেই প্রতিবন্ধী শিক্ষার্থীরাও। কেক কেটে, আলোচনা সভা ও দোয়া মাহফিলে মধ্য দিয়ে এ দিবসটি যথাযথ মার্যাদায় পালন করেছে শেখ হাসিনা প্রতিবন্ধী স্কুল ও কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

আজ বুধবার দুপুরে জেলার সদর উপজেলার ধারিয়া গ্রামে নিজস্ব অর্থায়নে পরিচালিত প্রতিবন্ধী বিদ্যালয়টির অস্থায়ী কার্যালয়ে শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের নিয়ে কেক কাটেন বিদ্যালয়টির অধ্যক্ষ দৃষ্টি প্রতিবন্ধী গোলাম মোস্তফা শেখ।

পরে নুরুল আলম তালুকদারের সঞ্চালনায় বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি সমলা খাতুনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন স্কুলের অধ্যক্ষ গোলাম মোস্তফা শেখ, বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি সারোয়ার জাহান, সহকারি শিক্ষক নাসরিন খানম, সুবর্ণা, মাহবুবুল হক, মাওলানা নুরুল হক, প্রভাষক ফরিদ আহমেদসহ শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত ও তার পরিবারের শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক মাওলানা হযরত আলী এ দোয়া মাহফিল পরিচালনা করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments