Wednesday, February 1, 2023
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ভাতিজার লাঠির আঘাতে চাচীর মৃত্যু, আটক এক

নেত্রকোনায় ভাতিজার লাঠির আঘাতে চাচীর মৃত্যু, আটক এক

ক্রয়কৃত বাড়ির দখলকে কেন্দ্র করে ভাইয়ে ভাইয়ে বিরোধের জেরে হামলার ঘটনায় নাতিকে বাঁচাতে গিয়ে ভাতিজার লাঠি ও দায়ের কোপে মোক্তারের মা নামের ৭৭ বছরের এক বৃদ্ধা নিহত হয়েছেন।

সোমবার দুপুরে নেত্রকোনার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের পালপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ কে এম মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহত বৃদ্ধার স্বামীর ভাতিজা সুভাস ফকিরের স্ত্রী সাবিনা আক্তারকে আটক করে আটপাড়া থানার পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজন এবং এলাকাবাসী জানায়, তেলিগাতীর পালপাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিন তালুকদারের ছোট ছেলে সাইজ উদ্দিন গত মাস তিনেক পূর্বে একটি বাড়ি বিক্রি করেন বড় ভাই নাজিম উদ্দিনের কাছে। সাড়ে নয় লাখ টাকায় কেনা জমি ৫ লাখ টাকা নদগ দেন নাজিম উদ্দিন।

বাকী টাকা দিয়ে জমি লিখে নেয়ার কথা থাকলেও এরই মধ্যে নাজিম উদ্দিনের চাচাতো ভাই সুভাস ফকির সাইজ উদ্দিনের কাছ থেকে জায়গা লিখে নেন। এরই জেরে সোমবার দুপুরে সুভাস ও তার স্ত্রী সন্তান অস্ত্র ও লাঠিসোটা নিয়ে নাজিম উদ্দিনের ছেলে হৃদয়ের ওপর হামলা চালায়।

হৃদয়কে ফেরাতে গেলে দাদী নিজাম উদ্দিনের মা মোক্তারের মায়ের মাথায় লাঠি ও অস্ত্র দিয়ে আঘাত করে সুভাস ও তার স্ত্রী সন্তান। এতে ঘটনাস্থলেই বৃদ্ধার মৃত্যু হয়। পরে স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে আটপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ ব্যাপারে নিহতের ছেলে নাজিম উদ্দিন জানান, তার বৈধ কেনা জমি সুভাস ফকির জোর জবরদস্তি করে নিয়ে নিতে আমার ঘরে হামলা করে। আমার ছেলের ওপর হামলা করলে আমার মা ফেরাতে যান। পরে এরা আমার মাকে দা দিয়ে ও লাঠি দিয়ে আঘাত করে মেরে ফেলে। আমি এই ঘটনার সুষ্টু বিচার চাই।

এ ব্যাপারে তেলিগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এটি এম শহিদুজ্জামান হেলিম জানান, এই বাড়ি নিয়ে সুভাস ফকির দীর্ঘদিন ধরে বিরোধ চালিয়ে আসছে।

লাশের ময়নাতদন্ত হলে বাড়ি নিয়ে দাফন শেষে মামলা দায়ের করা হবে। পুলিশ সুবাসের স্ত্রী সাবিনাকে আটক করেছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments