Wednesday, April 24, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা আহত ৫

নেত্রকোনায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা আহত ৫

নেত্রকোনা-মদন সড়কের এক্সিডেন্ট জোন হিসেবে পরিচিত মৌজেবালী আমতলা মোড় এলাকায় সিএনজি ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে আহত ৫ জনের মধ্যে গুরুতর ২ জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ শনিবার সকালে ১০ টার দিকে সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের মৌজেবালী এবং আমতলা টার্নিং পয়েন্টে এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা থেকে আটপাড়ার উদ্যেশ্যে যাত্রীবাহী একটি সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা সদর উপজেলার আমতলা গামী একটি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়। সেখান থেকে সিএনজি চালক আটপাড়া উপজেলার এখলাছ মিয়ার ছেলে সুজন মিয়া (২০) ও এক যাত্রী একই উপজেলার আড়াগাও গ্রামের আব্দুর রহিমের স্ত্রী আছিয়া আক্তার (৬০) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও মাজু মিয়া, কানু বিশ্বাস ও জিকু নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা নেত্রকোনা মডেল থানার এস আই এমদাদুল হক রানা সত্যতা নিশ্চিত করে জানান সিএনজিতে মোট তিনজন যাত্রী ছিলো বলে খবর পেয়েছি। চালক সহ তারা সকলেই আহত হয়েছেন। ড্রাম ট্রাকটি আটক করা হয়েছে। কিন্তু চালক আগেই পালিয়ে গেছে। ড্রাম ট্রাকটি আমতল যেতে রেন্ট্রিতলা মোড়ে ট্রার্ন নেয়ার সময় দ্রুতগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে চালককে আটকের চেষ্টা চলছে। উল্লেখ্য, এর আগেও গত প্রায় তিন চারমাস পুর্বে একই জায়গায় সড়ক দুর্ঘটনায় দুজন ঘটনাস্থলেই নিহত হয়েছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments