Saturday, December 3, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম পরিদর্শনে শিক্ষা উপ মন্ত্রী

নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম পরিদর্শনে শিক্ষা উপ মন্ত্রী

নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের চলমান প্রকল্পের অংশীজনদের সাথে মত বিনিময় করেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি বুধবার দুপুরে রাজুর বাজার টিটিসিতে অবস্থিত শেহাবির অস্থায়ী ক্যাম্পাসের হলরুমে মত বিনিময় সভায় মিলিত হন।

এসময় উপমন্ত্রী বলেছেন উন্নয়নের কান্ডারি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নামের এই শিক্ষা প্রতিষ্ঠান নেত্রকোনাবাসীর জন্য গর্বের। এটাতে নিয়োগ প্রক্রিয়া সহ সকল কিছু স্বচ্ছতা রাখা হবে বলেও তিনি সকলকে আশ্বস্থ করেন। যে কারণে সরেজমিন দেখতে আসেন তিনি।

তিনি আরও বলেন, করোনায় ক্ষতি পুষিয়ে নেয়া যায় যাতে সে জন্য আলাদা পরিকল্পনা হবে। এইচ এস সি পরীক্ষা সম্পন্ন শেষে নতুন কারিকুলাম রূপ রেখা নেয়া হয়েছে। তা বাস্তবায়ন করা হবে ধাপে ধাপে। মতবিনমিয় সভায় সভাপতিত্ব করেন শেহাবির ভিসি ড. রফিকুল্লাহ খান।

এ সময় শেহাবির প্রকল্প পরিচালক সেলিম আহমদের সঞ্চালনায় মত বিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, পৌর মেয়র নজরুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসীর উদ্দিন খান, শেহাবির ভূমি উন্নয়ন কাজের ঠিকাদারি প্রতিষ্টানের পক্ষে গাজী মোজাম্মেল হোসেন টুকু প্রমুখ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments