Saturday, June 15, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় সর্বোচ্চ শনাক্ত ৯২ মৃত্যু ১

নেত্রকোনায় সর্বোচ্চ শনাক্ত ৯২ মৃত্যু ১

নেত্রকোনায় এ পর্যন্ত গত একদিনে সর্বোচ্চ শনাক্ত হয়েছে ৯২ জন। মৃত্যু হয়েছে একজনের। গত একদিনে ময়মনসিংহ ল্যাবে ১৪২ টি নমুনা পরীক্ষার মধ্যে ২৬ জন শনাক্ত। জেলায় র‌্যাপিড এন্টিজেন টেষ্ট ১৬০ জনের মধ্যে ৬৬ জন শনাক্ত হয়েছে। শনাক্তের হার ধরা হয়েছে ৩০.৪৬। শনাক্তকৃতদের ৫৬ জন পুরুষ ও ৩৬ জন নারী।

তার মধ্যে সদর উপজেলাতেই শুধু মাত্র ২৮ জন। কুরপাড় ৪, নাগড়া ৪, শহীদমিনার রোড ৩, ধারিয়া ৩, সাতপাই ২, চল্লিশা ২ জনসহ পুলিশ লাইন, পাটপট্টি, বলাইনগুয়া, রাজেন্দ্রপুর, কেডিসিরোড, গাড়ারোড, এলজিইডি অফিস, চকপাড়া , সিনিয়র ষ্টাফ নার্স ( জেলা হাসপাতাল) ও বাংলায় একজন করে শনাক্ত। এছাড়াও মোহনগঞ্জে ২৪ জন, বারহাট্টায় ৭ জন, কেন্দুয়ায় ৩ জন, মদনে ৪ জন, পুর্বধলায় ১ জন, কলমাকান্দায় ৮ জন, আটপাড়ায় ১ জন ও দুর্গাপুরে ১৬ জন।

এদিকে জেলার বারহাট্টা উপজেলার কোর্টরোড নিবাসী ৯০ বছর বয়সের একজন বৃদ্ধ করোনা শনাক্ত হয়ে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি গত ৩ জুলাই নমুনা পরীক্ষায় কোভিড শনাক্ত হয়েছিলেন। এরপর থেকে নিজ বাড়িতেই চিকিৎসা নিয়ে আসছিলেন। গত পরশুদিন তিনি মারা গেলে স্বাস্থ্য বিভাগ জানতে পারেন গতকাল। এ পর্যন্ত পরীক্ষাগারে মোট প্রেরিত নমুনা ২০৬২৭ টির মধ্যে ২০২৪১ টির রির্পোট পাওয়া গেছে। জেলায় শনাক্ত হয়েছে এ পর্যন্ত ২০৯০ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৭ জনের।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments