Wednesday, June 19, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা

নেত্রকোনায় স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা

নেত্রকোনায় বিজয় দিবসে এবছর করোনাকালীন সময়ে সকল আনুষ্ঠানিকতা ছোট পরিসরে পালিত হয়েছে। বুধবার সকালে দিবসটি উপলক্ষে সাতপাই স্মৃতি সৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে সকল স্তরের জনতা।

এছাড়াও জেলা প্রশাসকের উদ্যোগে কালেক্টরেট প্রাঙ্গণে অবস্থিত স্মৃতি সৌধে জেলা প্রশাসন পুলিশ প্রশাসন সহ বিভিন্ন দপ্তরের শ্রদ্ধা নিবেদন করা হয়। এর আগে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি অনুষ্ঠিত হয়।

এরপর জেলা প্রশাসক কাজি আবদুর রহমান ও পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে একে একে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

এদিকে সাতপাই স্মৃতিসৌধে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরুর নেতৃত্বে জেলা আওয়ামীলীগ ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। সেই সাথে দলটির অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

এছাড়াও বিএনপি ও তার অঙ্গ সংগঠন, জাতীয় পার্টি, কমিউনিস্ট পার্টি সহ সকল রাজনৈতিক এবং সামাজিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

বিভিন্ন দপ্তর শিক্ষা প্রতিষ্ঠান ছাড়াও উদীচী শিল্পী গোষ্ঠী, সাহিত্য সমাজ, প্রত্যাশা সাহিত্য গোষ্ঠী, শতদল শিল্পী গোষ্ঠী, হিমু পাঠক আড্ডা সহ বিভিন্ন সাহিত্য সংগঠন ও সামাজিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments