Saturday, December 3, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় ১৩২ শনাক্ত মৃত্যু ৩

নেত্রকোনায় ১৩২ শনাক্ত মৃত্যু ৩

নেত্রকোনায় গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৩২ জনের। মৃত্যু ৩। শনাক্তদের ৮৭ জন পুরুষ ৪৫ জন নারী। ময়মনসিংহ ল্যাবে ২২৯ টি নমুনা পরীক্ষায় শনাক্ত ৩৯ জন।

জেলায় Gene-Xpert Covid-19 Test টেষ্ট করা হয়েছে ১২ জনের মধ্যে শনাক্ত ৩ জন। জেলায় COVID-19 Rapid Antigen Test টেষ্ট করা হয়েছে ১৯৩ জনের মধ্যে শনাক্তকৃত ৯০ জন। শতকরা শনাক্তের হার ৩০.৪১। এ পর্যন্ত মৃত্যু ৮৪ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সদরে ৪৮ জন, পুর্বধলায় ১৩ জন, বারহাট্টায় ৯ জন, কেন্দুয়ায় ১০ জন, দুর্গাপুরে ৮ জন, আটপাড়ায় ১১ জন, কলমাকান্দায় ৪ জন, মদনে ৭ জন ও মোহনগঞ্জ ২২ জন। আজ নেত্রকোনা থেকে নমুনা পাঠানো হয়েছে মোট ৩৭৫ টি। এ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনা পাঠানো হয়েছে ২৫৫৯০ টি।

এ পর্যন্ত রিপোর্ট এসেছে ২৫০৪৬ টির। জেলায় মোট শনাক্ত ৩৫৬২ জন। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৭৭জন। কলমাকান্দা১৪ ও দুর্গাপুর উপজেলায়-৬৩ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৮৮৪ জন। মৃত তিন জনের মধ্যে সদর উপজেলার কাটলীর ৬৫ বছর বয়সের পুরুষ নিজ বাড়িতে মারা গেছেন।

আটপাড়া উপজেলার আটপাড়া বাজারে ৮৫ বছর বয়সের নারী ও আটপাড়া বাজারের ৭০ বছর বয়সের একজন পুরুষ দুজনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা জেলায় ৮৪ জন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments