Wednesday, February 1, 2023
মূলপাতাঅন্যান্যনেত্রকোনা উদ্ধার হওয়া শিশু ফিরে পেলো বাবা

নেত্রকোনা উদ্ধার হওয়া শিশু ফিরে পেলো বাবা

নেত্রকোনা থেকে অপহরণের পর সিলেটে উদ্ধার ৩ বছরের শিশু পূঁজাকে তার বাবার হাতে তুলে দিলো পুলিশ। মঙ্গলবার সকালে উদ্ধার করে রাত আটটায় টিমটি নেত্রকোনায় পৌঁছায়।

এদিকে হারানো শিশুটিকে বুকে পেয়ে নতুন জীবন পেয়েছে বলে অভিব্যাক্তি প্রকাশ করেন শিশুটির বাবা রিপন দেবনাথ। তিনি বলেন শিশু হারানো মৃত্যু যন্ত্রণার চেয়েও কঠিন। আর যেনো কারোর বেলায় এমন না হয়। তিনি পুলিশ কে ধন্যবাদ জানিয়ে ওই অপহরণকারী রিনার দৃষ্টান্ত শাস্তি দাবী করেন।

মঙ্গলবার রাত সাড়ে আটটায় নেত্রকোনা মডেল থানার কনফারেন্স কক্ষে অপহরণের ঘটনা নিয়ে সাংবাদিকদের সামনে ব্রিফ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল, সদর সার্কেল মোরশেদা খাতুন ও মডেল থানার ওসি তাজুল ইসলাম।

এ সময় পুলিশ সুপার বলেন, কাজের মহিলা রিনাই শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। পরে ট্রেকিং করে সিলেট দিয়ে সুনামগঞ্জ যাওয়া আসায় পুলিশের সন্দেহ আরো বেড়ে গেলে তাকে সিলেট গিয়ে কোতোয়ালি থানার আখালিয়া থেকে আটক করা হয।

আটককৃতকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে সাথে অন্য কেউ জড়িত ছিলো কিনা। আমরা মাত্র শিশুটিকে তার পরিবারের কাছে তুলে দিলাম। রিনার স্বামী খাইরুল ইসলামকেও আটক করেছি। তাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু হবে কাল থেকে। কি কারনে সে শিশুটিকে অপহরণ করে। এগুলো জানা যাবে। পুলিশ জানায়, শিশুটির নাগরা বাসা নেত্রকোনা শহরের নাগড়া এলাকায়।

শিশুটির মা গত রবিবার সন্ধ্যায় দোকানে কয়েল আনতে গেলে তাকে চকলেটের প্রলোভন দেখিয়ে নিয়ে যায় রিনা আক্তার। পরে তার মা বাসায় আসলে ৫ বছরের বড় শিশুটি বলে দেয় রিনা তার বোনকে নিয়ে গেছে। এরপর অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় মামলা দায়ের করেন শিশুর বাবা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments