Monday, April 15, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনা-কেন্দুয়া মহাসড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

নেত্রকোনা-কেন্দুয়া মহাসড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

হুমায়ুন কবির, কেন্দুয়া: নেত্রকোনা-কেন্দুয়া মহাসড়ক উন্নয়ন কাজের ফলক উন্মোচন করে কাজের শুভ উদ্বোধন করেন, কেন্দ্রীয় আ.লীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ (কেন্দুয়া আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এ উপলক্ষে শনিবার দুপুরে বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া একতা উচ্চ বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় আ.লীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল। এ সময় তিনি বলেন, নেত্রকোনা হইতে কেন্দুয়া-আঠারবাড়ি হয়ে ঈশ্বরগঞ্জ পর্যন্ত মাহাসড়ক উন্নয় কাজ শুরু হয়েছে। তার মধ্যে নেত্রকোনার কেন্দুয়ায় অংশে ৩নং প্যাকেজ এর মহাসড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন ঘোষণা করা হল।

এছাড়াও কেন্দুয়া-আটপাড়ার সকল যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও তিনি জানান।  নেত্রকোনার সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী হামিদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কামরুল হাসান ভূইয়ার সঞ্চালনায়,আরো বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আসাদুল হক ভূইয়া, উপজেলা সহকারী কমিশনার ভূমি খবিরুল আহসান প্রমুখ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments