Homeসংবাদনেত্রকোণা সদর উপজেলানেত্রকোনা - ময়মনসিংহ সড়কে দুর্ঘটনায় তিনজন নিহত: আহত ১

নেত্রকোনা – ময়মনসিংহ সড়কে দুর্ঘটনায় তিনজন নিহত: আহত ১

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে দাঁড়িয়ে থাকা ড্রাম ট্রাকে ঢাক্কা খেয়ে মাছবাহী পিকাপ ভ্যানের তিনজন নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে তিন টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহা সড়কে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগরা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

এসময় ঘটনাস্থলের মাছভর্তি পিকাপ ভ্যানে থাকা রনি মিয়া (২০) ও তোফাজ্জল হোসেন (১৪) ঘটনাস্থলেই মারা যান। তারা দুজনই সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার জিংলিগড়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আহত হয় চালক সহ গাড়িতে থাকা আরও মোট তিনজন।

তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ছোট আবু (২২) নামে একজন সকালে মারা যান।
এছাড়া আনোয়ার হোসেন (১৮ ও জনি (১৫) নামে আহত দুজনের মধ্যে একজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের পরিদর্শক শফিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নেত্রকোনার পার্শ্ববর্তী জ্রলা সুনামগঞ্জ থেকে মাছভর্তি একটি পিকাপ ভ্যান ঢাকার গাজীপুর যাচ্ছিলো রাতে। এসময় নেত্রকোনার বাগরা এলাকায় পৌঁছতেই সড়কে নষ্ট হয়ে দাঁড়িয়ে থাকা একটি ড্রম ট্রাকে ধাক্কা লাগে। এসময় দ্রুত গতির পিকাপ ভ্যানটিতে থাকা ৫ জনের মধ্যে দুজনই মারা যায়। অন্য তিনজনকে ময়মনসিংহ পাঠালে সেখানে একজন মারা যান। অপর একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে নেত্রকোনা মডেল থানার পুলিশের এস আই নাজমুল হকসহ টহল পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় দুটি গাড়িই জব্দ করা হয়েছে। মৃত রনির চাচা মো. নবী হোসেন মৃতকের পরিচয় শনাক্ত করেছে। এ ব্যাপারে রাস্তায় দাড়িয়ে থাকা ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১৮-৫৩০১) এর বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ