Homeসংবাদকেন্দুয়া উপজেলানৌকার মনোনয়ন প্রত্যাশী-পাভেল খান

নৌকার মনোনয়ন প্রত্যাশী-পাভেল খান

হুমায়ুন কবির, কেন্দুয়া:
আসন্ন কেন্দুয়া উপজেলার ১১নং চিরাং ইউনিয়ন থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্র নেতা, সমাজসেবক ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রোবেল খান পাভেল।

তিনি ২০১৪ সাল থেকে চিরাং ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

এছাড়াও তিনি এলাকার দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন চিরাং ইউনিয়নের বিভিন্ন গ্রামে। এছাড়াও তিনি এলাকার ধর্মীয় উপাসনালয়ে সহযোগিতা সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানের ও তিনি সহযোগিতা করেছেন।

করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন সময় এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত চিরাং ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাবেন।

তিনি বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছেন।

এছাড়াও তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত চিরাং ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

এছাড়াও তিনি বলেন চিরাং ইউনিয়নের তিনটি মহল্লার কয়েক শতাধিক লোক দলমত নির্বিশেষ তারা সমর্থক জানিয়েছে বলে দলীয় প্রধান যদি নৌকা মার্কা মনোয়ন দেন তাহলে স্থানীয় লোকজন মিলে নৌকা মার্কাকে বিজয় করতে মাঠে কাজ করবে এবং নৌকার বিজয় সুনিশ্চিত।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ