Sunday, November 27, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাপল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

হুমায়ুন কবির, কেন্দুয়া:
ইংরেজি নববর্ষ ২০২২ সাল কেন্দুয়া উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে উপজেলার সকল গ্রাহককে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দুয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মজিবুর রহমান এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এ স্লোগানকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়া পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে উপজেলা শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন হয়েছে। এছাড়াও যুক্ত হয়েছে সৌর বিদ্যুৎ চালিত পাম্পের মাধ্যমে কৃষি সেচ প্রকল্প।

তিনি আরো জানান ২০২১ শেষে উদিত হলো নতুন একটি সূর্য। এলো আরেকটি বছর ২০২২ সাল। পুরাতন ক্যালেন্ডা পাল্টে নতুন করে জায়গা হলো নতুন ক্যালেন্ডার।

পুরনো বছরের সকল পাওয়া না পাওয়ার গ্লানি মুছে নতুন বছরকে স্বাগত জানাচ্ছে সবাই। অতীতের সকল ভুল শুধরে নতুন করে বাঁচার প্রত্যয় ব্যক্ত করে নতুন চিন্তা-ভাবনা যোগ হচ্ছে। স্বাগত জানাচ্ছে ইংরেজি নববর্ষকে। একে অপরকে পাঠাচ্ছে নতুন বছরের শুভেচ্ছা ।২০২২ সালে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে সবার জন্য আরো অর্জন ও সাফল্যের বছর বয়ে উঠবে। এই প্রত্যাশা ব্যক্ত করেন কেন্দুয়া উপজেলার সকল পল্লী বিদ্যুৎ গ্রাহক ও

শুভানুধ্যায়ীদের ইংরেজি নববর্ষ ২০২২ শুভেচ্ছা জানিয়েছেন কেন্দুয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মজিবুর রহমান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments