Tuesday, February 27, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলাপূর্বধলায় ডিজিটাল নিরাপত্তা আইনে কথিত শ্রমিক নেতা গ্রেপ্তার

পূর্বধলায় ডিজিটাল নিরাপত্তা আইনে কথিত শ্রমিক নেতা গ্রেপ্তার

মোঃ আল মুনসুর, পূর্বধলা:
নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় জসিম উদ্দিন (৩৫) নামে কথিত শ্রমিক লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার জারিয়া ইউনিয়নের গোজালীকান্দা গ্রামের আব্দুস ছমেদ মিস্ত্রীর ছেলে। আওয়ামীলীগের ভূঁইফোড় সংগঠন হিসেবে পরিচিত ‘বাংলাদেশ অটোরিকশা শ্রমিকলীগ’ নেত্রকোনা জেলা শাখার সাবেক সভাপতি হিসেবে জসিম উদ্দিনের পরিচিতি রয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে উপজেলার গোজাখালীকান্দা বাজার থেকে গ্রেফতার হন জসিম উদ্দিন। জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদের দায়ের করা তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ (শনিবার) গ্রেফতারকৃত জসিম উদ্দিনকে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, চলতি বছরের গত ৩১ মার্চ গ্রেফতারকৃত জসিম উদ্দিন ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদকে ‘নাস্তিক’ সম্বোধন করে পোষ্ট করেন। তাতে উল্লেখ করেন ‘এই নাস্তিক হুজুর পাককে (সা.) নিয়ে কটুক্তি করেছে, ওয়াজ মাহফিলের ষ্টেজ ভাঙচুর করে লুটপাট করেছে, এলাকার গণ্যমান্য ব্যক্তিদের ওপর হাত তোলাসহ বিভিন্ন কুরুচিপূর্ণ বক্তব্য লিখে নাস্তিকের ফাঁসি চাই উল্লেখ করে পোষ্ট করেন।’

গত ১ এপ্রিল পুনরায় জাপা নেতা আজাদকে ‘পাঠা ওরফে হিজরা আজাদ, কুখ্যাত সুদখোর নাস্তিককে জুতা, ঝাড়– ও ছেলি দিয়ে ব্যাপক গণধোলাই দেয়া’ সহ কুরুচিপূর্ণ বক্তব্য লিখে আবার ব্যক্তিগত আইডি থেকে পোষ্ট করেন গ্রেফতারকৃত জসিম উদ্দিন।

গত ২৪ আগস্ট পূর্বধলার হিরিভিটা গ্রামের মৃত ডা. মমাতাজুল ইসলাম তালুকদারের ছেলে জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার বাদী হয়ে থানা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতার হন কথিত শ্রমিকলীগ নেতা জসিম উদ্দিন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments