Tuesday, April 23, 2024
মূলপাতাঅন্যান্যপূর্বধলায় স্বাধীনতা দিবসে ছাত্রলীগের সভাপতির উপর হামলার ঘটনায় দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

পূর্বধলায় স্বাধীনতা দিবসে ছাত্রলীগের সভাপতির উপর হামলার ঘটনায় দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

মোস্তাক আহমেদ খান, পুর্বধলা

নেত্রকোনার পূর্বধলায় মহান স্বাধীনতা দিবসের কর্মসূচি পালনের সময় ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন হাসিবসহ চার ছাত্রলীগ নেতা আহতের ঘটনা ঘটে। “পূর্বধলার মাটি ছাত্রলীগের ঘাঁটি; পূর্বধলার মাটি হাসিব ভাইয়ের ঘাঁটি” এই ধরনের স্লোগান দিতে থাকলে পূর্বধলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হৃদয় খান নাঈম ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদুল আলম প্রভাত এবং স্থানীয় এমপির এপিএস আল আমিন হোসেন এর ছেলে সাব্বির আহমেদ এর নেতৃত্বে ২০/২৫ জন উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন হাসিবসহ তার সাথে থাকা নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হৃদয় খান নাঈম ও জাহিদুল আলম প্রভাত নামে দুই ছাত্রলীগ নেতাকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। হৃদয় খান নাঈম পূর্বধলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও জাহিদুল আলম প্রভাত উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ছাত্রলীগের গঠনতন্ত্রের পরিপন্থী কাজে জড়িত থাকায় পূর্বধলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হৃদয় খান নাঈম ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদুল আলম প্রভাতকে পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া কেন তাঁকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা তিন কর্ম দিবসের মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত বক্তব্যে প্রদান করার নির্দেশ দেওয়া হয়েছে।

 

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments