Thursday, April 25, 2024
মূলপাতাঅন্যান্যপূর্বধলায় সাংবাদিকের মোটরসাইকেল চুরি, জনমনে আতংক

পূর্বধলায় সাংবাদিকের মোটরসাইকেল চুরি, জনমনে আতংক

পূর্বধলা প্রতিনিধি, নেত্রকোনা:
নেত্রকোনার পূর্বধলায় দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও পূর্বধলা প্রেসক্লাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক মো.শাখাওয়াত হোসেন শিমুলে’র লাল/কালো রংয়ের ১৫০ সি.সি একটি পালসার মোটরসাইকেল চুরি হয়েছে।

শুক্রবার (৫ফেব্রুয়ারী) সন্ধ্যায় পূর্বধলা প্রেসক্লাব প্রাঙ্গন থেকে কে বা কারা এ মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। যার রেজি: নং- NETRAKONA, LA 11-1486, ইঞ্জিন নং – DHYWJD16526, চেচিস নম্বর: MD2A11CYXJWD93946 ।

শাখাওয়াত হোসেন শিমুল জানান, শুক্রবার বিকালে দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সদস্য মো. আল মুনসুর তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে পূর্বধলা প্রেসক্লাবের সাধারণ সভায় অংশগ্রহণ করেন। তখন তিনি ব্যক্তিগত কাজে ময়মনসিংহে অবস্থান করছিলেন। সন্ধ্যায় তিনি মুটো ফোনের মাধ্যমে জানতে পারেন তার মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে।

এ ব্যাপারে সাংবাদিক আল-মুনসুর জানান, সে বিকেল সাড়ে ৫টার দিকে প্রেসক্লাব প্রাঙ্গনে মোটরসাইকেলটি রেখে ক্লাবের সাধারণ সভায় অংশগ্রহণ করেন। সভা শেষে এসে দেখেন রেখে যাওয়া স্থানে মোটরসাইকেলটি নেই। তাৎক্ষণিক উপস্থিত ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে বিষয়টি অবহিত করেন। পরে তারা বিষয়টি থানায় জানালে পূর্বধলা থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন। উল্লেখ্য,উপজেলার বিভিন্ন এলাকাসহ উপজেলা সদরে মোটরসাইকেল চুরির ঘটনা ব্যাপকহারে বেড়ে যাওয়ায় আতংকিত হয়ে পড়েছেন মোটরসাইকেল চালকেরা।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, খবর পেয়ে আমি নিজে ঘটনা স্থল পরিদর্শন করেছি এবং আজ শনিবার বিকালে সন্দেহভাজন হিসেবে একজনকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। যেকোনো মূল্যে চোর চক্রকে ধরার চেষ্টা অব্যহত আছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments