Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যপ্রশাসনের সহযোগীতায় শিশুটি পেল পরিবার

প্রশাসনের সহযোগীতায় শিশুটি পেল পরিবার

ফয়েজ আহমেদ হৃদয়, মদন:
মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ ও মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলমের সহযোগীতায় হারিয়ে যাওয়া শিশুটি তার পরিবারকে ফিরে পেয়েছে। আজ শনিবার(২২ মে) বিকালে মদন থানার ওসি শিশুটিকে তার বাবার কাছে হস্তান্তর করেছেন। হারিয়ে যাওয়া শিশুটি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামের আব্দুল মোমিনের মেয়ে।

শনিবার সকালে নেত্রকোনার মদন পৌরসভার মদন বাজার নামক স্থান থেকে ওই শিশুটিকে একা পথচারীরা পেয়ে মদন থানায় হস্তান্তর করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ ও মদন থানার ওসি ফেরদৌস আলম দুইটি মাইকে প্রচারণা শুরু করেন। বিকালে শিশুটির বাবা মদন থানায় যোগাযোগ করে শিশুটিকে ফিরে পায়।

শিশুটির বাবা বলেন, আমি শনিবার সকালে মদন উপজেলার ঘাটুয়া গ্রাম থেকে নিজ বাড়ি কেন্দুয়া যাচ্ছিলাম। মদন পৌরসভার মদন বাজারে হঠাৎ আমার মেয়ে সামিয়া হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর মাইকিং শুনে মদন থানায় যোগাযোগ করে আমার মেয়েকে ফিরে পেয়েছি। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়েছেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, পথচারীরা শিশুটিকে পেয়ে মদন থানায় দিয়ে যায়।ইউএনও স্যারকে অবগত করে মাইকিং শুরু করলে শিশুটির বাবা থানায় এসে তাকে নিয়ে যায়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, পথচারীরা শিশুটিকে মদন থানায় নিয়ে গেলে ওসি সাহেব আমাকে অবগত করেন। পরে আমিও লোক দিয়ে মাইকিং শুরু করি। মাইকিং শুনে মদন থানায় গিয়ে শিশুটিকে ফিরে পেয়েছে তার বাবা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments